নিলামে উঠছে জোলির শখের গাড়ি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০২:৩৩ পিএম
নিলামে উঠছে জোলির শখের গাড়ি

নিলামে উঠছে অস্কারজয়ী হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির শখের গাড়ি ভিনটেজ ১৯৫৮ ফেরারি। আগামী মাসে প্যারিসে হবে এই নিলাম। আর নিলামের জন্য তিনি ক্রিস্টি’স অকশন হাউজকে বেছে নিয়েছেন। এটিকে ‘এক্সেপশনাল সেল’ বলা হচ্ছেন নিলাম প্রতিষ্ঠানটির তরফ থেকে। ২০ নভেম্বর বসবে নিলামের আসর।তার সংগ্রহে থাকা শখের গাড়ি

ধারণা করা হচ্ছে ১২-সিলিন্ডার, ২৪০-হর্সপাওয়ারের ইঞ্জিনের ১৯৫৮ ফেরারি ২৫০ জিটি গাড়িটি বাংলাদেশের মুদ্রায় প্রায় ৮ কোটি থেকে সাড়ে দশ কোটি টাকায় বিক্রি হতে পারে।

গাড়িটি ১৪, ১৬ এবং ২০ নভেম্বর ক্রিস্টি’সের প্যারিস শো রুমে রাখা হবে সর্বসাধারণের দেখার জন্য। এরপরেই নিলামে উঠবে এই গাড়ি।

ব্যক্তি জীবনে ছয় সন্তানের অভিভাবকত্ব, সম্পত্তির মালিকানা, মানহানির অভিযোগ নিয়ে হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট গত কয়েক বছর ধরে লড়ছেন। অবশেষে সব অভিযোগ তুলে নিয়ে নিজের কাজে মনোযোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি। পাশাপাশি ব্র্যাড পিটকেও লড়াই শেষ করার অনুরোধ করেছেন তিনি।

এদিকে গুঞ্জন উঠেছে ব্রিটিশ র‍্যাপার আকালার সঙ্গে প্রেমে মজেছেন অ্যাঞ্জেলিনা জোলি। যদিও অভিনেত্রীর একটি ঘনিষ্ঠ সূত্র এটাকে শুধুই বন্ধুত্ব বলে দাবি করেছিল।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Link copied!