• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

‘মানুষ’ নিয়ে ঢাকায় আসছেন জিৎ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ০৩:৫৪ পিএম
‘মানুষ’ নিয়ে ঢাকায় আসছেন জিৎ
‘মানুষ’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

টালিউড সুপারস্টার জিৎ ওপার বাংলায় যেমন জনপ্রিয়, ঠিক তেমনি ঢালিউডেও রয়েছে তার যথেষ্ঠ সুনাম। এবার জিতের ‘মানুষ’ সিনেমায় প্রথমবারের মত নির্মাতা হিসেবে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে সঞ্জয় সমদ্দারের। সেই সিনেমার প্রচারণায় এবার জিৎ ঢাকায় আসবেন।

আগামী ২৪ নভেম্বর কলকাতায় মুক্তি পাচ্ছে সিনেমা ‘মানুষ’, যেটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সুপারস্টার জিৎ। ২৪ নভেম্বর সিনেমাটি পশ্চিমবঙ্গের সঙ্গে একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে বলে জানিয়েছে বাংলাদেশের প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘‘বাংলাদেশে বড় পরিসরে মুক্তি পাবে জিতের এই সিনেমা। এখন পর্যন্ত বাংলাদেশে মুক্তি পাওয়া জিতের সব সিনেমাই দর্শক গ্রহণ করেছে। সিনেমাটিতে মূল ভূমিকায় আছেন বাংলাদেশের কলাকুশলীরা- পরিচালক ও অভিনেত্রী। তাই ‘মানুষ’ নিয়ে দর্শকদের আরও বেশি আগ্রহ থাকবে। জিৎও সিনেমাটি মুক্তির আগে বাংলাদেশের প্রচারণায় অংশ নেবেন।’’

তবে, জিৎ কবে ঢাকায় আসবেন সে বিষয়ে এখনও চূড়ান্ত কিছু জানানো হয়নি।

‘মানুষ’ সিনেমায় জিতের বিপরীতে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়কে। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে।

Link copied!