• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বিজয় সেতুপতির সঙ্গে জয়া আহসান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০৮:৪২ এএম
বিজয় সেতুপতির সঙ্গে জয়া আহসান
দক্ষিণি অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে জয়া আহসান। ছবি: সংগৃহীত

দুই বাংলায় সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি বলিউডের সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। এবার এই অভিনেত্রীকে দেখা গেল, দক্ষিণি সুপারস্টার বিজয় সেতুপতির সঙ্গে একই ফ্রেমে। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন ছবি দেখে বেশ উচ্ছ্বাস প্রকাশ করছেন নেটিজেনরা। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে বিজয় সেতুপতির সঙ্গে তোলা সেই ছবি ফেসবুকে প্রকাশ করেছেন জয়া। যেখানে বিজয় সেতুপতিকে  ‘স্যার’ বলে সম্বোধন করেছেন তিনি। দেশের জনপ্রিয় অভিনেত্রীকে দক্ষিণি সিনেমার তারকা অভিনেতার সঙ্গে দেখে ভক্তরাও বেশ খুশি হয়েছেন। এমনকি ভবিষ্যতে তাকে বিজয় সেতুপতির সঙ্গে এক সিনেমায় দেখতে চেয়েছেন ভক্তরা।

এ বছর মুক্তিপ্রাপ্ত ‘জওয়ান’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে বেশ সুনাম অর্জন করেছেন সেতুপতি। এছাড়াও থালাপতি বিজয়ের সঙ্গে মাস্টার সিনেমায়ও খলচরিত্রে অভিনয় করে বেশ আলোচনা তৈরি করেছিলেন সেতুপতি।

সোমবার (২০ নভেম্বর) শুরু হয়েছে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ার (ইফি)। যেখানে দেখানো হয়েছে হিন্দি সিনেমা ‘কড়ক সিং’র ট্রেলার। এই সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে জয়া আহসানের। এদিন ফিল্ম ফেস্টিভ্যালে সেতুপতির সঙ্গে দেখা হয়েছিল জয়ার। সেই মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করতে ভোলেননি এই অভিনেত্রী। 

Link copied!