• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

‘১০টি সম্পর্ক ভাঙলেও সমস্যা নেই, একটা বিয়ে ভাঙলেই মেয়েটা চরিত্রহীন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০১:১৬ পিএম
‘১০টি সম্পর্ক ভাঙলেও সমস্যা নেই, একটা বিয়ে ভাঙলেই মেয়েটা চরিত্রহীন’
মধুমিতা সরকার, ছবি: সংগৃহীত

‘১০টি সম্পর্ক ভাঙলেও সমস্যা নেই, একটা বিয়ে ভাঙলেই মেয়েটা চরিত্রহীন’ বলে মন্তব্য করেছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের জীবন সম্পর্কে বলতে গিয়ে এসব কথা বলেন মধুমিতা।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মধুমিতা বলেন, “ট্রলিং আমাকে অনেক বেশি শক্তিশালী করেছে। এ জন্য আমি ট্রল নিয়ে ভাবি না। একটা মানুষের ১০টা সম্পর্ক ভাঙতে পারে অথচ একটা বিয়ে ভাঙলেই মেয়েটা চরিত্রহীন। তখন তাকে নিয়ে অনেকরকম প্রশ্ন ওঠে। এটা তো অনেক বছর ধরে আমার সঙ্গে ঘটছে।”

ডিভোর্স প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, “বিয়েটা ভেঙেছে মানে মেয়েটারই দোষ। বিয়ে ভাঙার পর যদি মেয়েটা আরও বেশি স্ট্রং আর ইন্ডিপেনডেন্ট হয়ে যায়, তাহলে তো কোনো কথাই নেই! লোকে ভাবে নিশ্চয় ‘ডাল মে কুছ কালা হ্যায়’। এসব ভেবে বাঁচলে তো আমি ডিপ্রেশনে চলে যাব। আর আমি ডিপ্রেশনে গেলে কেউ আমার বাড়িতে এসে ভাত দিয়ে যাবে না। বরং আমাকেই খেটে খেতে হবে। ডিভোর্স নিয়ে আমাদের সমাজের মানসিকতা এখনও বদলায়নি।”  

স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা অর্জন করেন মধুমিতা। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ভিন্ন ভিন্ন চরিত্রে একের পর এক কাজ করে অভিনয়ে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন এই অভিনেত্রী।

 

Link copied!