• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

বন্যার্তদের উদ্ধারে হেলিকপ্টার সাপোর্ট দিতে চান ইরফান সাজ্জাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৪:৪৬ পিএম
বন্যার্তদের উদ্ধারে হেলিকপ্টার সাপোর্ট দিতে চান ইরফান সাজ্জাদ
ইরফান সাজ্জাদ। ছবি: সংগৃহীত

ভয়াবহ বন্যা পরিস্থিতি দেখা দিয়েছে দেশের উত্তর-পূর্বাঞ্চলের বেশ কয়েকটি জেলায়। ভারি বর্ষণ ও উজান থেকে আসা ঢলের পানিতে দেশের আট জেলা বন্যাকবলিত হয়েছে। এই জেলাগুলোর প্রায় সব নদ-নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। বিভিন্ন স্থানে সড়কে ভাঙন ও পানি ওঠায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

এ অবস্থায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। এমন পরিস্থিতিতে যার যার সামর্থ্য অনুযায়ী বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে সাধারণ মানুষের পাশাপাশি তারকা শিল্পীরাও।

এসব জেলায় পানির তীব্র স্রোতের কারণে নৌকা বা স্পিডবোট নিয়েও উদ্ধার কাজ সম্পন্ন করা যাচ্ছে না। এমন অবস্থায় সকলে হেলিকপ্টার দিয়ে বন্যার্তদের উদ্ধারের আকুতি জানিয়েছেন। সেই আহ্বানে সাড়া দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ।

বুধবার দিবাগত রাতে নিজের ফেসবুক দেওয়া এক স্ট্যাটাসে এ অভিনেতা লিখেছেন, ‘দক্ষ কোনো রেসকিউ টিম আছে যারা হেলিকপ্টার করে বন্যার্তদের উদ্ধার করতে পারবে? হেলিকপ্টার ভাড়া থেকে শুরু করে যাবতীয় সাপোর্ট দিতে চাই।’

এরপর তিনি দক্ষ রেসকিউ টিম খোঁজ করছেন সে বিষয়ে আরও লিখেছেন, ‘হেলিকপ্টার ব্যবহার করে এমন আবহাওয়াতে উদ্ধারে যাওয়া সহজ কাজ নয়। এজন্য দক্ষ টিম প্রয়োজন।’

ইরফান সাজ্জাদ ছাড়াও বন্যার্তদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন দেশের অন্যান্য তারকাশিল্পীরা। যাদের মধ্যে রয়েছেন  অপু বিশ্বাস, শবনম বুবলী শাবনূর, পরীমনি, জায়েদ খান, পূজা চেরিসহ দেশের অনেক তারকা।

Link copied!