• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ঈদের পর মুক্তি পাবে অন্তর্জাল ও রিভেঞ্জ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১২:৩৭ পিএম
ঈদের পর মুক্তি পাবে অন্তর্জাল ও রিভেঞ্জ

ঈদে মুক্তি প্রতীক্ষিত ছবিগুলোর মধ্যে ছিল প্রিয়তমা, সুড়ঙ্গ, প্রহেলিকা, অন্তর্জাল, লাল শাড়ি, রিভেঞ্জ, ক্যাসিনো!। এগুলোর মধ্যে সর্বাধিক আলোচনা তৈরি করেছে শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ ও নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’। এ দুই ছবি এতই আলোচনায় এসেছে যে সে তুলনায় অন্য ছবি নিয়ে মাতামাতি অনেকটা মলিন। ঈদে সিনেমা মুক্তির বিষয়টি চূড়ান্ত হলেও শেষ সময়ে এসে  ‘অন্তর্জাল’ ও  ‘‌রিভেঞ্জ‌’মুক্তির সিদ্ধান্ত পরিবর্তন করে। এবার জানা গেল, ঈদের পরে মুক্তি পাচ্ছে এই দুই সিনেমা।

দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ সিনেমা সংশ্লিষ্টরা বলছেন, “ভিএফএক্স’র কাজ বাকি থাকায় ছবিটি ঈদে আসবে না। মুক্তি পেতে পারে ঈদের তিন সপ্তাহ পরে অর্থাৎ আগামী ২১ জুলাই।”

অন্তর্জালে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা, মোহাম্মদ আলী হায়দার ও রওনক হাসান। তিন তরুণের বুদ্ধিবৃত্তিক উদ্ভাবন আর সাইবার হামলা নিয়ে এক কল্পিত দুনিয়ার বাস্তব লড়াই দেখা যাবে অন্তর্জাল সিনেমায়।

অন্যদিকে রিভেঞ্জ পরিচালক ইকবাল এক সাক্ষাৎকারে গণমাধ্যমকে বলেন, “ডিপজল ভাইকে আমি অভিভাবক মনে করি। তার সঙ্গে যেন কোনো রকম দ্বন্দ্ব না হয়, এজন্য তার অনুরোধে মুক্তি দিচ্ছি না।”

তবে, মুক্তি চূড়ান্ত থাকলেও ব্যবসায়িক দিক বিবেচনায় নিজেদের ছবি সরিয়ে নিচ্ছেন বলে বিভিন্ন সূত্রে জানা গিয়েছে। 

Link copied!