• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

গুঞ্জনের মধ্যেই এবার তারা কানাডায়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৯:৫২ এএম
গুঞ্জনের মধ্যেই এবার তারা কানাডায়
ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে স্টেজ শোতে জায়েদ খানের সঙ্গে ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শোর বিরতিতে সেখানকার বিভিন্ন লোকেশনে একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন সেসব মুহূর্তের ছবিও।
দুজনের প্রেমের গুঞ্জনটা তখন থেকেই। যদিও জায়েদ খান ও নুসরাত ফারিয়া কেউ এ বিষয়ে মুখ খোলেননি। তবে অস্ট্রেলিয়ার পর এবার এই দুজনকে দেখা গেল কানাডায়। সেখানে দুজনই পারফর্ম করবেন। জায়েদ খান নিজেই ফেসবুকে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন। সেই পোস্ট নুসরাত ফারিয়াও শেয়ার করেছেন, লিখেছেন সবার সঙ্গে দেখা হচ্ছে ১৪ জুলাই। 

উচ্ছ্বাসে ভাসছেন নুসরাত ফারিয়া
জায়েদ খানও নিজের শো প্রসঙ্গে বলতে গিয়ে বলেছেন, ব্লয়াস্ট শো হবে। কিন্তু এই শো হবে কোথায়? জানা গেছে কানাডার ক্যালগেরিতে অনুষ্ঠিত হবে এই শো। এরই মধ্যে জায়েদ খান ও নুসরাত ফারিয়া দুজনই নাচের রিহার্সেলে অংশ নিয়েছেন। অনুশীলনের একটি ফটোতে দুজনকে একত্রে দেখা যায়। সেখানেও জায়েদ খান জানালেন দুই দিনব্যাপী অনুষ্ঠান হতে যাচ্ছে।

প্রধানমন্ত্রীর সামনে নাচবেন জায়েদ খান
এ প্রসঙ্গে জায়েদ খানের সঙ্গে হোয়াটস্যাপে যোগাযোগ করা হলে তিনি বলেন, নুসরাত ফারিয়া আমার সহকর্মী। এসব কিছু মানুষ নানা কারণেই ছড়ায়। মানুষকে ছোট করতে পারলে তাদের ভালো লাগে। ফলে এই চেষ্টা তারা করেই যায়। এসব নিয়ে মাথা ঘামানো যাবে না।
এর আগে জায়েদ খান নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নেন। এর পর তাকে দেখা যায় মেটলাইফ স্টেডিয়ামে আর্জেন্টিনা-কানাডা ম্যাচে। স্টেডিয়ামের গ্যালারিতে আর্জেন্টিনার জার্সি গায়ে উপস্থিত হয়েছিলেন।

Link copied!