• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাফীর বক্তব্যকে মিথ্যা বললেন দেব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৮, ২০২৪, ০৯:২৬ এএম
রাফীর বক্তব্যকে মিথ্যা বললেন দেব
দেব-রায়হান রাফী। ছবি : সংগৃহীত

কয়েকদিন ধরেই জোর আলোচনা চলছে ‘তুফান’ নির্মাতা রায়হান রাফীর নতুন ছবিতে দেখা যাবে জিৎকে। এ নির্মাতার দু-একটি সাক্ষাৎকার ছাপিয়ে সেটাকে আলোচনয়ায় নিয়ে এসেছে কলকাতার সংবাদপত্রগুলো। অন্যদিকে, একটি সাক্ষাৎকারে নির্মাতা দাবি করেন, কলকাতার বড় দুই তারকার কাছ থেকে প্রস্তাব পেয়েছেন নতুন ছবির জন্য। 

এখন বড় ‘দুই তারকার’ জায়গায় দেব ও জিতের নাম যুক্ত করে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট সয়লাব। সেখানে লেখা, ‘বাংলাদেশি নির্মাতা রায়হান রাফী কলকাতার দেব ও জিৎকে নিয়ে চলচ্চিত্র বানাতে যাচ্ছেন। প্রস্তাবটা নাকি ভারতীয় দুই সুপারস্টারের কাছ থেকেই রাফী পেয়েছেন’।

পোস্টটি নজরে এসেছে দেবেরও। তিনি তার ভেরিফায়েড পেজ থেকে শেয়ার করে লিখেছেন, “নট ট্রু, তবে তার জন্য শুভকামনা।”

হুবহু রাফী এমনটা বলেননি, সেটা ঠিক। তবে এমনই ইঙ্গিত দিয়েছেন এক পডকাস্ট সাক্ষাৎকারে। সাংবাদিক তানভীর তারেকের একটি শোতে রাফী বলেন, “দুই বাংলায় এখন এত বড় ব্যবসা কেউ দিতে পারছে না। স্বভাবতই ওপার বাংলার দেব এবং জিতের প্রসঙ্গ বারবার আসে। বড় দুইজন স্টারের কাছ থেকে অফার এসেছে এই তুফানের পরে। নাম না বলি। এখনও হ্যাঁ, কিছুই বলা হয়নি; বসা হয়নি। আমার গল্পের জন্য যাকে লাগবে তাকে নেব।”

এই মুহূর্তে ওপার বাংলায় দুই বড় স্টার দেব ও জিৎ। আর স্পষ্টতই রাফি সেদিকেই ইঙ্গিত করেছেন বলে মনে করছেন চলচ্চিত্র-সংশ্লিষ্ট ব্যক্তিরা। 

এদিকে কয়েক দিন আগে খবর ছড়িয়েছে রাফীর পরবর্তী সিনেমার নাম ‘অসিয়ত’। অভিনয় করবেন আফরান নিশো ও তমা মির্জা। এর আগে এই জুটিকে নিয়ে রাফী নির্মাণ করেছিলেন ‘সুড়ঙ্গ’। আগামী ঈদুল ফিতরে মুক্তির টার্গেট করে নির্মিত হবে সিনেমাটি। 

এমন খবর প্রকাশের পর রাফী জানিয়েছেন, গুজবে কান না দিতে। ফেসবুকে এই নির্মাতা লেখেন, ‘গুজবে কান দেবেন না! তুফানের পর আমার পরের প্রজেক্ট কী? সেটা আমি খুব সুন্দর করে ঘোষণা দেব।’

Link copied!