• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

‘মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলাম’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২৪, ১২:০৩ পিএম
‘মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলাম’
মাহি ও আবদুল আজিজ। ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমেই নায়িকা হিসেবে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেনমাহি। আর প্রযোজক আব্দুল আজিজদের হাত ধরেই ঢালিউডে পা রেখেছিলেন তিনি। এরপর জাজের বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে এই নায়িকাকে। 

সে সময় ঢালিউডে ওপেন সিক্রেট ছিল মাহি ও আজিজের প্রেমের ‘গুঞ্জন’। বিষয়টিকে ‘গুঞ্জন’ বলার কারণ দুজনই তখন নিজেদের সম্পর্কের বিষয়টি আড়ালে রাখার চেষ্টা করেছেন। তাই বলে, আলোচনা থামাতে পারেননি। 

সময়ের সঙ্গে সঙ্গে মাহি-আজিজ দুজন হেটেছেন দুজনের পথে। জাজের সিনেমায় আর কাজ করতে দেখা যায়নি মাহিকে। তখনই শোনা যায়, আজিজের সঙ্গে সম্পর্কে ভাঙনের পরই জাজের ঘরে আর ফেরত যাননি এই অভিনেত্রী। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে আব্দুল আজিজ বলেন, “মাহিকে আমি দুইটা গাড়ি ও একটা ফ্ল্যাট কিনে দিয়েছিলাম। সে যখন জাজের সঙ্গে ছিল তখনই দিয়েছিলাম।”

এ সময় মাহির সঙ্গে প্রেমের গুঞ্জন সম্পর্কে আজিজ বলেন, “তার একটা ব্যক্তিগত জীবন আছে, আমারও সংসার রয়েছে। প্রেমের বিষয়টি সামনে এলে দুজনকেই বিব্রত হতে হয়। এটা অনেক আগের ঘটনা। তাই এ বিষয়ে এখন কেউ প্রশ্ন না করলেই ভালো।”
সাক্ষাৎকারে আজিজ আরও বলেন, “একজন ভালো মানুষই একজন ভালো প্রেমিক হতে পারে। আমি মনে করি, একজন মেয়ের গায়ে কখনো হাত দেওয়া যাবে না। তাদেরকে মারধর করা যাবে না। যতই অন্যায় করুক।”

Link copied!