• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই : পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৩:১১ পিএম
জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই : পরীমনি
পরীমনি। ছবি: সংগৃহীত

‘এই এগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএল (সেলিব্রিটি ক্রিকেট লিগ)- এ! আল্লাহ বাঁচাইছে’- বলে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি।

শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত সেলিব্রেটি ক্রিকেট লিগে মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ৬ জন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে মিরপুরের শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে গ্রুপ পর্বের ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে এই ঘটনা ঘটে। এতে চিত্রনায়ক শরীফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ এনেছেন চিত্রনায়িকা রাজ রিপা। ঠিক এই মুহূর্তে নায়িকা পরীমনি জানালেন কেন তিনি সেলিব্রিটি ক্রিকেট লিগে যাননি।

তবে, পরীমনি কাকে ‘এগ্রেসিভ জানোয়ারটার চেহারা’ উল্লেখ করেছেন তা জানা যায়নি। এদিকে পরীমনির স্টাটাসে মন্তব্য করেছেন, এ প্রজন্মের আরেক চিত্রনায়িকা জাহরা মিতু। তিনি লেখেন, ‘আমিও অন্য আরেকজনের চেহারা দেখতে হবে বলে যাইনি’।

জানা গেছে,  ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। সেখানে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরীফুল রাজ গায়ে হাত তোলেন বলে অভিযোগ করেছেন নায়িকা রাজ রিপা। কান্নাজড়িত কণ্ঠে এর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানিয়েছেন তিনি।

আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ দলকে উৎসাহ দিতে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লীগ’। প্রায় দুই সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামবে ৩০ সেপ্টেম্বর।

Link copied!