• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬

আমি সৌভাগ্যবান, রাধিকার মতো জীবনসঙ্গীকে নিয়ে: যশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১১:০৯ এএম
আমি সৌভাগ্যবান, রাধিকার মতো জীবনসঙ্গীকে নিয়ে: যশ
পরিবারের সঙ্গে যশ । ছবি: সংগৃহীত

নবীন কুমার গৌড়া। যশ হিসাবেই বেশি পরিচিত। তিনি একজন ভারতীয় কন্নড় চলচ্চিত্র অভিনেতা। কেজিএফ: চ্যাপ্টার ওয়ানসহ অনেক বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাকে দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা হিসাবে পরিচিত। 

ব্যক্তিগত জীবনে অভিনেত্রী রাধিকা পন্ডিতের সঙ্গে ঘর বেঁধেছেন যশ। সংসার আর কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই নায়ক।
ভারতীয় এওকটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন যশ। এ আলাপচারিতায় ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন।

স্ত্রীর প্রশংসা করে যশ বলেন, ‘গত কয়েক বছর অস্থির সময় কাটিয়েছি। আমি সৌভাগ্যবান, রাধিকার মতো জীবনসঙ্গীকে নিয়ে। রাধিকা আমার শক্তি। সে সবসময়ই আমাকে সহযোগিতা করে। সে জানে আমার কিসে ভালো। আক্ষরিত অর্থে, আমরা একসঙ্গে বেড়ে উঠেছি। এটা অনেক কিছু সহজ করে দিয়েছে।’

রাধিকা স্ত্রী হিসেবে কখনো জানতেও চাননি কত টাকা আয় করেন যশ। এ তথ্য উল্লেখ করে তিনি বলেন, “রাধিকা প্রথমে আমার বন্ধু, তারপর স্ত্রী। সে এমন একজন মানুষ যে, কখনো প্রশ্ন করেনি এই সিনেমা থেকে আমি কত টাকা আয় করেছি? অথবা কখনো জানতে চায়নি আমি কত টাকা আয় করি। কখনো জানতে চায়নি, এটা ভালো সিদ্ধান্ত নাকি খারাপ। তবে হ্যাঁ, একটি প্রশ্ন করেছে ‘তুমি সুখী কিনা?’ সে সবসময়ই আমার মনোযোগ ও সময় চেয়েছে, যা আমার দেওয়া কঠিন।”

শুধু রাধিকা নয়, যশের পরিবারও তাকে দারুণভাবে সহযোগিতা করে থাকেন। তা জানিয়ে যশ বলেন, ‘আমার সেরাটা দিয়ে চেষ্টা করি, এটাই শক্তি। তা ছাড়া আমার মতো পাগলের, যেখানে সেখানে গিয়ে কাজ করা কঠিন হতো। লক্ষ্য অর্জনের জন্য যেকোনো ঝুঁকি নিতেও প্রস্তুত। আমার পরিবার থেকে কোনো চাপ নেই। তারা সবাই আমাকে সহযোগিতা করেন।’

অশোক কাশ্যপের ‘নন্দগোকুলা’ টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন যশ-রাধিকা। ২০০৮ সালে ‘মোগিনা মানাসু’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে একসঙ্গে বড় পর্দায় পা রাখেন। এরপর তাদের মাঝে বন্ধুত্ব তৈরি হয়। দুই পরিবারের সম্মতিতে ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ে করেন এ জুটি। এ দম্পতির একটি কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে। 

Link copied!