• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

পডকাস্ট শো নিয়ে আসছে হুমায়ূনপুত্র নিষাদ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ০৩:৫৯ পিএম
পডকাস্ট শো নিয়ে আসছে হুমায়ূনপুত্র নিষাদ
বাবার সঙ্গে ছোট্ট নিষাদ। ছবি: সংগৃহীত

নন্দিত লেখক হুমায়ূন আহমেদ ও জনপ্রিয় অভিনেত্রী মেহের আফরোজ শাওনের বড় ছেলে নিষাদ হুমায়ূন। ছোট্ট নিষাদ আজ অনেকটাই বড় হয়েছে। বাবার সঙ্গে শৈশবের স্মৃতি খুব একটা মনে না পড়লেও বাবার গুণ ঠিকই পেয়েছে সে। তাইতো দর্শকরা আজ তাকে নতুনরূপে দেখবে নিষাদকে। পডকাস্ট শুরু করতে যাচ্ছে  হুমায়ূনপুত্র।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিষাদ জানায়, শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় সে একটি পডকাস্ট সঞ্চলনা করবে। যেখানে নিষাদ ও তার বন্ধুরা বাংলাদেশের এডুকেশনাল সিস্টেম নিয়ে কথা বলবেন। সবাইকে তা দেখার জন্য আমন্ত্রণও জানিয়েছে এ স্টারকিড।

এদিকে ছেলের এমন পদক্ষেপে মা অভিনেত্রী শাওনও বেশ উচ্ছ্বাসিত। শুক্রবার (২৯ ডিসেম্বর) এ প্রসঙ্গে অভিনেত্রী শাওন তার ফেসবুকে একটি পোস্ট করেন। ওই পোস্টে নিষাদের ২২ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, “ছেলে আমার লায়েক হয়েছে! পডকাস্ট না কী যেন একটা করেছে। এখন লজ্জায় লজ্জায় আমাকে পাঠিয়েছে তার পডকাস্ট দেখে আমার মন্তব্য দেয়ার জন্য। এই ভিডিওটা সেই পডকাস্ট এর আগের দিন তার ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি পোস্ট করেছিলেন।”

শাওনের ওই পোস্ট ও নিষাদের পডকাস্ট দেখার আমন্ত্রণ পাওয়ায় নেটিজেনরা এখন মুখিয়ে আছে বাংলাদেশের এডুকেশনাল সিস্টেমের বিষয়ে নিষাদের অডিও শো শোনার জন্য।

‘পডকাস্ট’ হচ্ছে এক ধরনের অডিও শো বা সিরিজ, যা মোবাইল বা কম্পিউটার ডিভাইসে ধারণ করে যেকোনো সময় বা যেকোনো অবস্থায় শোনা যায়। প্রথমদিকে অডিও আকারে হলেও প্রযুক্তির কল্যাণে এখন তা ভিডিও আকারেও প্রচার হয়। যেখানে আমন্ত্রিত অতিথি কিংবা পডকাস্ট সঞ্চালক বিভিন্ন প্রসঙ্গে আলাপ করে থাকেন।

Link copied!