• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

পাপারাজ্জিদের খপ্পরে ক্যামেরাবন্দি হৃতিক-সাবা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪, ০২:৫৫ পিএম
পাপারাজ্জিদের খপ্পরে ক্যামেরাবন্দি হৃতিক-সাবা
ক্যামেরাবন্দি হৃতিক-সাবা: ছবি: সংগৃহীত

অবশেষে পাপারাজ্জিদের খপ্পরে ক্যামেরাবন্দি হলেন বলিউড অভিনেতা হৃতিক রোশন ও সাবা আজাদ।  সিদ্ধার্থ আনন্দের স্ত্রীর জন্মদিনের পার্টিতে একসঙ্গে হাজির হন এ জুটি। আর সেখান থেকে বের হওয়ার সময় দুই তারকার একটি মিষ্টি মুহূর্ত কেড়ে নেয় সবার মন। জন্মদিনের পার্টি থেকে বেরিয়ে আসার সময় ‍‍`প্রোটেক্টিভ‍‍` বয়ফ্রেন্ডের মতো হৃতিককে দেখা গেল তাদের চারপাশে অপেক্ষারত পাপারাজ্জিদের সরিয়ে সাবাকে গাড়িতে তুলে দিতে।

পাপারাজ্জিরা মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর বাইরে হৃতিক রোশন ও সাবা আজাদকে ক্যামেরাবন্দি করেন। এ দম্পতি মিডিয়ার জন্য এবং এমনকি সিদ্ধার্থ আনন্দের সঙ্গেও পোজ দিয়েছিলেন। ক্যামেরায় ধরা পড়েছে হৃতিক উদযাপনে অংশ নিতে খাবারের জয়েন্টে প্রবেশের আগেও সাবার হাত ধরেছিলেন।

জন্মদিন উদযাপন অনুষ্ঠানে হৃতিক একটি গাঢ় ধূসর টি-শার্ট পরেছিলেন, যাতে ছিল একটি আরামদায়ক ফিট এবং একটি গোল নেকলাইন। তিনি এটি একটি হালকা ধূসর ডেনিম জ্যাকেটের নিচে পরেছিলেন। সবশেষে কার্গো প্যান্ট, একটি স্নিকার্স এবং ব্যাকসুইপড হেয়ারডোতে বরাবরের মতোই চোখ ফেরানো দায় ছিল কৃশ-অভিনেতার কাছ থেকে।

সাবাকে দেখা গেছে, একটি সাদা বোতাম-ডাউন শার্ট বেছে নিয়েছিলেন নিজের জন্য। সঙ্গে বাদামি ট্রাউজার। বেজ পাম্প, একটি স্টেটমেন্ট গোল্ড কাফ ব্রেসলেট, সোনালি রঙের কানের দুল এবং একটি ট্যান-রঙের বালতি মিনিব্যাগ নিয়েছিলেন অ্যাকসেসরিজ হিসেবে।

১ অক্টোবর ছিল হৃতিক রোশন-সাবা আজাদের সম্পর্কের তৃতীয়বার্ষিকী। আর এই বিশেষ দিনটি একসঙ্গে পালন করেন হৃতিক-সাবা। ২০২১ সাল থেকে ডেটিং করছেন তারা। হৃতিক ও সাবা তাদের ছুটির একটি ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করে নেন। হৃতিক তার পোস্টের ক্যাপশনে লিখেছিলেন— শুভ বার্ষিকী অংশীদার (হার্ট ইমোজি) ১.১০.২০২৪ @sabazad’। সাবা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একই ছবি শেয়ার করে লিখেছেন—শুভ ৩ বছরের সঙ্গী (হার্ট ইমোজি) ১.১০.২০২৪।’

এর আগে ২০২২ সালের ফেব্রুয়ারিতে ডিনার ডেটে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল হৃতিক ও সাবাকে। এরপর সে বছরেই করণ জোহরের ৫০তম জন্মদিন সেলিব্রেশনে একসঙ্গে পার্টিতে গিয়ে তারা সম্পর্কে লাগান অফিসিয়াল সিলমোহর। বারংবার তারা বয়সের পার্থক্যের কারণে কটাক্ষের শিকার হয়েছেন। ১১ বছরের সাবার সঙ্গে প্রেম করায় কেউ কেউ কটাক্ষ করেন ‘বাচ্চা প্রেমিকা’ বলেও।

সম্প্রতি হৃতিকের বাবা রাকেশ রোশনের বাড়িতে গণেশ চতুর্থী ২০২৪ সেলিব্রেশনেও দেখা গিয়েছিল সাবাকে। পিংকি রোশন, সুনয়না রোশনসহ রোশন পরিবারের অন্য সদস্যদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতেও দেখা গেছে তাকে। হৃতিকের সাবেক স্ত্রী সুজন ও দুই ছেলের সঙ্গেও বেশ ভালো বন্ডিং সাবার।

Link copied!