• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬

ঝরে পড়েছে হিনার চোখের পাপড়ি, দেখালেন ‍‘সাংঘাতিক‍‍’ ছবিও


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ০২:০৪ পিএম
ঝরে পড়েছে হিনার চোখের পাপড়ি, দেখালেন ‍‘সাংঘাতিক‍‍’ ছবিও
অভিনেত্রী হিনা খান। ছবি: সংগৃহীত

ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী হিনা খান। এই ব্যাধি নিয়েও তার মুখে চিরকাল চওড়া হাসি। চোখে নেই কোনও ক্লান্তি। কিন্তু ভিতরে ভিতরে তিনি ভুগছেন দুরারোগ্য ব্যাধিত। যদিও কাজে তার কোনও ছেদ পড়েনি। একইসঙ্গে সামলাচ্ছেন কেমোথেরাপি আর শ্যুটিং। আর তারই ফাঁকে এই কঠিন লড়াইয়ের আপডেট দিয়ে চলেছেন অনুরাগীদের।

তার এই লড়াই একাধিক মানুষকে বাঁচার আশা জোগাচ্ছে নতুন করে। সম্প্রতি তার একটি পোস্টে জানালেন কেমোথেরাপির শেষ চক্রের কথা। সঙ্গে দেখালেন এক ‍‍`সাংঘাতিক‍‍` ছবি।
রোববার রাতের দিকে হিনা নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। নিজের একটি চোখের ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে চোখের ওপরে রয়েছে একটি মাত্র পাপড়ি। এমনকী ভ্রুয়ের চুলও উঠে গিয়েছে। বেশ কয়েক মাস ধরে কেমোথেরাপি চলছে তাঁর। যার জেরে স্বাভাবিকভাবেই চুল ঝরে পড়ছে তার।

এদিন ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‍‍`জানতে চান, আমার অনুপ্রেরণার সাম্প্রতিক উৎস কী? একসময় আমি সেই শক্তিশালী ও সুন্দর ব্রিগেডের অংশ ছিলাম যা আমার চোখের শোভা বাড়াতো। আমার জিনগতভাবে পাওয়া লম্বা ও সুন্দর চোখের পাতা, এই সাহসী, একাকী যোদ্ধা আমার শেষ টিকে থাকা চোখের পাতা যা আমার সঙ্গে লড়াই করেছে। কেমোর শেষ সাইকেল যত এগিয়ে আসছে চোখের এই একটিমাত্র পাতা আমার অনুপ্রেরণা। এই সবকিছুর শেষে কী হবে দেখা হবে।‍‍`

তিনি লেখেন, প্রায় দশ বছরে কোনওদিন নকল আইল্যাশ পরিনি, হয়তো আরও বেশি সময়, কিন্তু এখন পরি, আমার শ্যুটের জন্য। কোনও ব্যাপার না। সব ঠিক হয়ে যাবে।‍‍` অভিনেত্রী ছবি পোস্ট করতেই ইন্ডাস্ট্রির তাঁর সহকর্মীরা ভালবাসায় ভরিয়ে দেন তাঁকে। দ্রষ্টি ধামি, একতা কাপুর, রাঘব জুয়াল, জুহি পারমার, মৌনি রায়... ভালোবাসায় ভরিয়েছেন সকলে। শুধু ইন্ডাস্ট্রির বন্ধুরাই নন, তাঁর পাশে সাধারণ মানুষও। প্রত্যেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

Link copied!