• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

বধূবেশে ব়্যাম্পে হাঁটলেন ক্যানসার আক্রান্ত হিনা খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০১:১৯ পিএম
বধূবেশে ব়্যাম্পে হাঁটলেন ক্যানসার আক্রান্ত হিনা খান
বধূবেশে ব়্যাম্পে হাটছেন ক্যানসারাক্রান্ত বলিউড অভিনেত্রী হিনা খান। ছবি: সংগৃহীত

বধূবেশে ব়্যাম্পে হাঁটলেন ক্যানসার আক্রান্ত বলিউড অভিনেত্রী হিনা খান। মারণ রোগ শরীরে থাবা বসালেও মানসিক শক্তি এতটুকু টলাতে পারেনি। তাই তো এই অসুস্থ শরীরেও মার্জার সরণিতে বধূ সাজে বাজিমাত করলেন হিনা। যে ভাইরাল ভিডিও কিনা বর্তমানে অনেকের জীবনযুদ্ধে সাহস জোগাবে।

ভিডিওতে দেখা গিয়েছে, হিনার পরনে লাল লেহেঙ্গা। বধূবেশে পায়ে আলতা। দিব্যি আত্মবিশ্বাসের সঙ্গে ব়্যাম্পে হাঁটছেন আগের মতোই। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্তই নেটপাড়ায় আপাতত ভাইরাল। যা দেখে অভিনেত্রীকে কুর্নিশ জানিয়েছেন ভক্তরা।

শুধু তাই নয়, হিনা খানের এই অদম্য মনের জোরের প্রশংসাও করেছেন অনেকে। কেউ বা আবার ‘বিগ বস’-এর ঘরে তাঁর লড়াকু পারফরম্যান্সের প্রসঙ্গ টেনে ‘শের খান’ বলে আখ্যা দিয়েছেন। অনেকেই আবার সাহস জোগানোর জন্য হিনাকে ধন্যবাদ জানিয়েছেন।

সম্প্রতি মারণ রোগ শরীরে বাসা বেঁধে অসুস্থ করে দিলেও নিজের মতো করে অবসরে কাজ, বাইরে যাওয়া চালিয়ে যাচ্ছেন হিনা খানয থেমে থাকেননি। সম্প্রতি একতা কাপুরের গণেশপুজোয় গিয়েছিলেন অভিনেত্রী।

তার জীবনের গল্প সিনেমাকেও হার মানায়। যেকোনও মুহূর্তে বিপর্যয় ঘটতে পারে। এমনই এক বিপর্যয় হিনা খানের জীবনে নেমে এসেছে। স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। পুরো পৃথিবীটাই যেন ওলট-পালট হয়ে গিয়েছে হিনার। এক মুহূর্তে সমস্ত গ্ল্যামার শেষ।

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা। পরে সিনেমা, ওয়েব সিরিজেও কাজ করেন। স্টেজ ৩ স্তন ক্যানসারে আক্রান্ত ৩৬ বছরের অভিনেত্রী। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন শ্রেয়া ঘোষাল। তার জন্য প্রার্থনা করেছেন শিল্পা শেট্টি। হিনার এই লড়াই অনুপ্রেরণা জোগায়, এমনই মন্তব্য জুহি পারমারের। হিনাকে ‘স্ট্রং’ বলেছেন মৌনী রায় ও ভারতী সিং।

ভারতীয় টেলিভিশন টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হিনা খান। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এ অক্ষরা চরিত্রে অভিনয়ের জন্য তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। টেলিভিশন সাফল্যের পাশাপাশি হিনা ‘বিগ বস’ এবং ‘খতরন কে খিলাড়ি’র মতো রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছেন। তারপর তাকে ‘হ্যাকড’ সিনেমায় দেখা গেছে।

Link copied!