• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

শয্যাদৃশ্য নিয়ে মুখ খুললেন ‘অ্যানিমেলখ্যাত’ নায়িকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৮:৩৮ পিএম
শয্যাদৃশ্য নিয়ে মুখ খুললেন ‘অ্যানিমেলখ্যাত’ নায়িকা
অ্যানিমেলের শয্যাদৃশ্য। ছবি: সংগৃহীত

‘অ্যানিমেল’খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরির ‘আইটেম’ গান ‘মেরে মাহবুব’ সম্প্রতি মুক্তি পেয়েছে। সামাজিক মাধ্যমে সেই ভিডিও আসার পরই রোষের মুখে পড়েছেন তৃপ্তি। নেটিজেনরা মনে করছেন, গানে তার নাচের ভঙ্গি নাকি একদম অশালীন।

তবে এটাই প্রথম নয়, ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় করার পরে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। ‘বুলবুল’ ও ‘কলা’ ছবিতে অভিনয় করে যে প্রশংসা কুড়িয়েছিলেন, সমালোচনার কারণে সেটা কিছুটা ধূসর হয়ে যায়।

সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে তৃপ্তিকে দেখে রুষ্ট হয়েছিলেন অনুরাগীরা। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সেই সমালোচনা নিয়ে এবার মুখ খুললেন তৃপ্তি।

অভিনেত্রী বলেন, “আমি নিজের চেনা গণ্ডির মধ্যে থাকতে পছন্দ করি না। ‘বুলবুল’ ও ‘কলা’ আমার চেনা গণ্ডির ছবি। এই ছবিতে অভিনয় করার সময় আমি স্বচ্ছন্দ ছিলাম। আমার এমনিতেই এই ধরনের চরিত্রে অভিনয় করতে ভালো লাগে। কিন্তু ‘অ্যানিমেলের’ চরিত্র আমার কাছে সহজ ছিল না। বেশ বেগ পেতে হয়েছিল।”

অভিনেত্রী তৃপ্তি ডিমরি

নায়িকা তৃপ্তি আরও বলেন, “আসলে অভিনেতা হিসেবে এমন চরিত্রেই কাজ করতে চাই, যেটা আমার কাছে কঠিন মনে হবে। যেই চরিত্রে কাজ করতে গিয়ে নিজেকে নতুন ভাবে আবিষ্কার করা যায়।”

‘অ্যানিমেলে’ জোয়ার চরিত্রের আচরণে ছিল সারল্য ও নীরবতা। তবে একই সঙ্গে তার ভেতরে ছিল সাহসের জ্বলন্ত আগুন। এমনটাই মনে করেন তৃপ্তি। চরিত্রটি নিয়ে অভিনেত্রী বলেছেন, “আমি নিজে যদি জোয়ার জায়গার থাকতাম, তা হলেও ঠিক এমনই আচরণ করতাম। মানুষ হিসেবে আমাদের প্রত্যেকের পৃথক পৃথক রং রয়েছে। কখনও খুব ভালো, কখনও খুব খারাপ, কখনও খুবই কুৎসিত। ছবিতে অভিনয় করে আমরা প্রতিটি রং ফুটিয়ে তুলতে পারি।”

Link copied!