• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জন্মদিনে ডিবি কার্যালয়ে কেক কাটলেন হিরো আলম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০৪:২০ পিএম
জন্মদিনে ডিবি কার্যালয়ে কেক কাটলেন হিরো আলম
ছবি : সংগৃহীত

কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল ইসলাম ওরফে হিরো আলমের জন্মদিন রোববার (২২ অক্টোবর)। দিনটি উপলক্ষে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে কেক কেটেছেন তিনি।

এর আগে হিরো আলম গণমাধ্যমকে বলেন, “আজ আমার জন্মদিন। জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য ডিবি প্রধান হারুন স্যার আমাকে ডেকেছেন। তাই ডিবি কার্যালয়ে এসেছি। আমার জন্মদিনে ডিবি অফিসে হারুন স্যার কেক কাটবেন এবং আমাকে মিষ্টি খাওয়াবেন।”

গত কয়েক বছর ধরে নানা ঘটনায় আলোচনা-সমালোচায় আছেন হিরো আলম। বিনোদন হিসেবে গান-অভিনয় ছাড়াও তিনবার করেছেন সংসদ নির্বাচন। বানিয়েছেন সিনেমাও। সর্বশেষ ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও নির্বাচনে অংশ নিয়ে নতুন করে আলোচনায় আসেন তিনি।  

গত বছরের আগস্ট থেকে ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে হিরো আলমের পরিচয়। সে সময় বিকৃতভাবে রবীন্দ্র সংগীত গাওয়ার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে ডিবিতে অভিযোগ জানান আলোচিত এক মডেল। এরপর হিরো আলমকে ডাকা হয় ডিবি কার্যালয়ে। তিনি আর বিকৃত করে কোনো গান গাইবেন না, এ মর্মে নেওয়া হয় মুচলেকা।

ওই ঘটনার পর ডিবি প্রধানের বিরুদ্ধে গণমাধ্যমে ক্ষোভ উগরে দেন হিরো আলম। কিন্তু ধীরে ধীরে সেই ডিবি প্রধানের সঙ্গেই হিরো আলমের সখ্যতা গড়ে ওঠে। এরপর প্রায়ই বিভিন্ন অভিযোগ-সমস্যা নিয়ে ডিবি প্রধানের কাছে হাজির হন হিরো আলম।

Link copied!