• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

লুকিয়ে প্রেক্ষাগৃহে গিয়ে ‘সুড়ঙ্গ’ দেখলেন নিশো


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৩০, ২০২৩, ০৩:৩৫ পিএম
লুকিয়ে প্রেক্ষাগৃহে গিয়ে ‘সুড়ঙ্গ’ দেখলেন নিশো

ঈদে মুক্তি পেয়েছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে তার। সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী তমা মির্জা। সিনেমাটি নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া দেখতেই লুকিয়ে প্রেক্ষাগৃহে গিয়েছেন আফরান নিশো। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন তিনি।

আফরান নিশো বলেন, ‘‘সিনেমা নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া দেখার জন্য লুকিয়ে প্রেক্ষাগৃহে ঢুকি। দর্শকরা কেউ-ই বুঝতে পারেনি আমি হলে আছি। মূলত, শো শুরু হওয়ার কিছুক্ষণ পর লুকিয়ে হলে যাই। কারণ আমি চাইনি আমাদের উপস্থিতি বুঝতে পেরে দর্শকদের নজর সিনেমা বাদ দিয়ে আমাদের দিকে আসুক।’’

আবেগাপ্লুত হয়ে পড়ার কথা জানিয়ে নিশো বলেন, ‘‘আমি দীর্ঘ দিন ধরে কাজ করি, দর্শকদের ভালোবাসা এমনিতেই পাই। যারা আমার অনুরাগী তারা আমাকে যথেষ্ট সম্মান করেন, ভালোবাসেন। প্রথম থেকেই বলে আসছি, আমাদের টিমের পরিশ্রম যদি পর্দায় রিফ্লেক্ট করে, তবে দর্শকদের প্রতিক্রিয়া আসবে। ফাইনালি আমরা দর্শকদের প্রতিক্রিয়া পেয়েছি। মজার দৃশ্যে দর্শকদের হাসি, যেটা বিস্মিত হওয়ার মুহূর্ত সেখানে তারা বিস্মিত হয়েছেন এবং দর্শকদের উচ্ছ্বাস দেখে আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।’’

ঈদের দিন সকাল থেকেই দেশের ২৮টি প্রেক্ষাগৃহে একযোগে প্রদর্শিত হচ্ছে ‘সুড়ঙ্গ’। বৃহস্পতিবার (২৯ জুন) সিনেমাটি মুক্তির পর দর্শকদের কাছ থেকেও বেশ ইতিবাচক প্রতিক্রিয়া পেতে দেখা গেছে।

‘সুড়ঙ্গ’ সিনেমায় নিশোর বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা। পরিচালক রায়হান রাফীর সঙ্গে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ্ দৌলা। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি।
 

Link copied!