• ঢাকা
  • মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

১০০০ কোটি রুপি প্রতারণায় নাম জড়ালো গোবিন্দর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩, ১২:৫৪ পিএম
১০০০ কোটি রুপি প্রতারণায় নাম জড়ালো গোবিন্দর
বলিউড অভিনেতা গোবিন্দ। ছবি: সংগৃহীত

ফ্ল্যাট দুর্নীতি মামলায় ইডির জেরা মুখে টালিউড অভিনেত্রী নুসরত জাহান। অন্যদিকে ২০০ কোটি রুপি আর্থিক দুর্নীতির মামলায় ইডির চার্জশিটে নাম রয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দিজের। এবার প্রতারণা মামলায় নাম জড়ালো বলিউডের ‘হিরো নম্বর ১’ খ্যাত অভিনেতা গোবিন্দর।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিশ্বের বিভিন্ন দেশে ক্রিপ্টো কারেন্সি বিনিয়োগের আড়ালে স্কিম পরিচালনা করছে সোলার টেকনো অ্যালায়েন্স নামে একটি সংস্থা। এই প্রতিষ্ঠানের কয়েকটি প্রচারমূলক ভিডিওতে দেখা গেছে গোবিন্দকে। এজন্য তাকে জিজ্ঞাসাবাদ করবে ইওডব্লিউ।

ইওডব্লিউ’র ইন্সপেক্টর জেনারেল জে. এন. পঙ্কজ জানিয়েছেন, গত জুলাই মাসে পুণেতে সংস্থাটির অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে যোগ দেন চলচ্চিত্র তারকা গোবিন্দ। তা ছাড়া সংস্থাটির বেশ কিছু প্রচারমূলক ভিডিওতে তাকে দেখা গেছে। গোবিন্দকে জিজ্ঞাসাবাদের জন্য খুব শিগগির মুম্বাইয়ে একটি টিম পাঠানো হবে।

সংবাদমাধ্যমটি আরও জানায়, যদিও এই আর্থিক কেলেঙ্কারির মামলায় গোবিন্দ এখন পর্যন্ত সন্দেহভাজন বা অভিযুক্ত কোনোটাই নন বলে স্পষ্ট করেছে ওড়িশা পুলিশের অর্থনৈতিক দমন শাখা। এই মুহূর্তে তদন্তের স্বার্থে গোবিন্দকে জেরা করবে পুলিশ। এরপর এই কেলেঙ্কারির ক্ষেত্রে তার সঠিক ভূমিকা স্পষ্টভাবে জানা যাবে।

এদিকে এই মামলায় বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে ওড়িশা পুলিশ। এই জালিয়াত সংস্থার প্রধান গুরতেজ সিং সিধু এবং ওড়িশার প্রধান নিরোদ দাসকে গত ৭ অগস্ট গ্রেপ্তার করেছে পুলিশ। এই সংস্থার প্রধান ডেভিড গেজ হাঙ্গেরির নাগরিক। তার বিরুদ্ধেও লুকআউট সার্কুলার জারি করা হয়েছে ওড়িশা পুলিশের তরফে। গোটা বিষয় নিয়ে এখনো কোনো রকম প্রতিক্রিয়া দেননি গোবিন্দ। 

Link copied!