• ঢাকা
  • মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

নিজের পায়ে নিজে গুলি করে বসলেন গোবিন্দ, আইসিইউতে ভর্তি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ১০:৫০ এএম
নিজের পায়ে নিজে গুলি করে বসলেন গোবিন্দ, আইসিইউতে ভর্তি
গোবিন্দ

ভুলবশত নিজের পায়েই গুলি করে বসলেন বলিউডের খ্যাতিমান অভিনেতা গোবিন্দ। মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে তিনি কলকাতায় যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন। ওই সময় ভুলবশত তার লাইসেন্স করা রিভলবার থেকে গুলি লাগে পায়ে।

মুম্বাই পুলিশ বলছে, প্রচুর রক্তক্ষরণ হওয়ায় সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, গোবিন্দ তার মুম্বাইয়ের বাড়িতে অস্ত্র পরিষ্কার করছিলেন বলে জানা গেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। শেষ খবর পাওয়া পর্যন্ত অবস্থা সংকটাপন্ন নয়। 

জানা যায়, ঘটনার সময় ৬০ বছর বয়সী গোবিন্দ বাড়িতে একা ছিলেন। তার ম্যানেজার শশী সিনহা বলেন, লাইসেন্স করা রিভলবার রাখার সময় তা থেকে গুলি বেরিয়ে পায়ে লাগে গোবিন্দর। হাসপাতালে নেওয়ার পর এরই মধ্যে চিকিৎসকেরা গুলি বের করেছেন। তার অবস্থা এখন ভালো।

Govinda | Govinda revealed how he was insulted for not being able to pay  for the groceries dgtl - Anandabazar

গোবিন্দ অভিনেতা অরুণ ও অভিনেত্রী-গায়িকা নির্মলা দেবীর সন্তান। মিঠুন চক্রবর্তী অভিনীত ‘ডিস্কো ডান্সার’ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। সাক্ষাৎকারে জানিয়েছেন, সে সময় ক্যাসেট চালিয়ে নাকি ঘণ্টার পর ঘণ্টা নাচের অনুশীলন করতেন। একসময় ক্যামেরার সামনে অভিনয়ের সুযোগ। আশির দশকের মাঝামাঝি তাঁর প্রথম ও দ্বিতীয় ছবি ‘ইলজাম’ ও ‘লাভ ৮৬’ মুক্তি পায়।

দুই ছবিই হিট। আর পেছনে ফিরে তাকাতে হয়নি গোবিন্দকে। ‘রাজা বাবু’, ‘কুলি নম্বর ১’, ‘হিরো নম্বর ১’, ‘সাজন চলে সসুরাল’-এর মতো সিনেমার মাধ্যমে নব্বই দশকের ব্যস্ত অভিনেতা। একসময় কংগ্রেসে যোগ দিয়েছিলেন গোবিন্দ। তবে চলতি বছরের লোকসভা নির্বাচনের আগে তিনি শিব সেনা দলে যোগ দেন।

Link copied!