• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মা দিবসে খুশির সংবাদ ফারিয়ার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১২, ২০২৪, ০১:৫৯ পিএম
মা দিবসে খুশির সংবাদ ফারিয়ার
অভিনেত্রী ফারিয়া শাহরিন। ছবি : সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন।  বিশ্ব মা দিবসের সকালে খুশির সংবাদ দিলেন এই অভিনেত্রী। ফারিয়া তার ফেসবুকে লিখেছেন, ‘বিসমিল্লাহ। হ্যাপি মাদারস ডে টু মি’।

ফারিয়া শাহরিন বলেন, ‘মা হওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করে বোঝানো যাবে না। স্বপ্ন সত্যি হলো। আল্লাহর উপহার এটা। তিনি নিজ হাতে এই উপহার পাঠাচ্ছেন। সবার কাছে দোয়া চাই। ঠিক করেছিলেন মা হতে যাওয়ার খবরটি নিজেদের মধ্যে রাখবেন। তিনি মনে করেন, তার অনেক কিছুতে মানুষের বদ নজর লাগে, এতে অসুস্থ হয়ে যান। ফেসবুকে কোনো পোস্ট দেয়ার পর মানুষের বদ নজরকে ভয় পাই। কিন্তু মা হওয়ার মতো খুশির খবর শেয়ার না করে পারলাম না।’

ফারিয়া শাহরিনের কোলজুড়ে নতুন সন্তান আসার বিষয়টি জানার পর সিদ্ধান্ত নিয়েছেন আপাতত শুটিং থেকে দূরে থাকবেন। মাতৃত্বকালীন সময়টা নিজের জন্য দেবেন।

চার বছর প্রেমের সম্পর্ক শেষে ২০২১ সালের ফেব্রুয়ারিতে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় লাক্স তারকা ফারিয়া শাহরিনের। এরপর গত বছরের জুলাইয়ের বিয়ের খবর জানান তিনি।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তাঁর পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন ফারিয়া। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। কাজল আরেফিন পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া। এই নাটকের পরিচালক কাজল আরেফিন অমিও তাঁকে শুভকামনা জানিয়েছেন।

Link copied!