• ঢাকা
  • শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬

নিজ হাতে মেয়ের চুল কেটে উৎফুল্ল পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪, ০১:৪৫ পিএম
নিজ হাতে মেয়ের চুল কেটে উৎফুল্ল পরীমনি
নিজ হাতে মেয়ের চুল কাটছেন পরীমনি। ছবি: ভিডিও থেকে

চিত্রনায়িকা পরীমনি। নিজের রুপের গুণে ভক্তদের মাত করে রেখেছেন তিনি। এছাড়া নিজের ঝুলিতে তুলে নিয়েছেন অসংখ্য ব্যবসা সফল ছবি। বর্তমানে মানসম্মত ছবি বেছে বেছে কাজ করছেন এই নায়িকা। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় এই পরীমনির। এরপর গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পান এই চিত্রনায়িকা।

রূপে, গুণে ও অভিনয়ে কম সময়েই জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। শুধু তাই নয়, বড় পর্দায় যখন পরীর অভিষেক হয় তখন থেকেই নানা কারণে খবরের শিরোনামে ছিলেন।

সরব আছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিয়মিত ছবি, স্ট্যাটাস আপলোড করে নিজের উপস্থিতি ভক্তদের কাছে জানান দিয়ে থাকেন এই লাস্যময়ী অভিনেত্রী। তার ছবি অথবা ভিডিও দেয়া মাত্রই হুমড়ি খেয়ে পড়ে লাখ লাখ ফ্যান ফলোয়ার।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১০ অক্টোবর) নিজের ফেসবুকে পরীমনি শেয়ার করেন মেয়ের নতুন এক ভিডিও।  তাতে পরীকে দেখা গেছে মেয়ের চুল কাটতে।  চুল কাটার ভিডিও শেয়ার করে পরীমনি ক্যাপশনে লিখেছেন, ‘ আজ ১০ অক্টোবর আমার মেয়ের প্রথম চুল কাটার দিন। তার চুল কাটা নিয়ে গত পাঁচ মাসে যে কতবার আমি কাটবো করে কাটিনি তা আর না ই বলি।  

কাটতে গিয়ে মনে হয় ইশ চুলগুলো কেটে ফেলবো। না থাক। আমার চুল নিয়ে আমি যা করি আরকি । যাক, মন শক্ত করে আমি নিজেই তার চুল কেটে দিলাম । সে কিন্তু দারুণ হেল্পফুল ছিলো পুরোটা সময় । শুধু ছেলে আমার একটু বেশি কিউরিয়াস ছিলো।  কি হচ্ছে বোনের সাথে খুব খেয়াল দিয়ে দেখছিলো । মেয়ে বাচ্চা কে এভাবে সব চুল ফেলে দেয়ার পরও যে এত্ত কিউট লাগে দেখেন শুধু । মাশআল্লাহ , আমার জান। আজকে তো বাড়িতে আয়োজন হবে। দোয়া করবেন সবাই ।

এদিকে ‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজ নিয়ে আসছেন চিত্রনায়িকা পরীমনি। কিংকর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’-এর ছায়া অবলম্বনে সাত পর্বের সিরিজটি নির্মাণ করেছেন নির্মাতা অনম বিশ্বাস। যৌথভাবে সিরিজের চিত্রনাট্য লিখেছেন অনম ও আশরাফুল আলম শাওন।

ওয়েব সিরিজটি আসছে অক্টোবরে স্ট্রিমিং হতে যাচ্ছে  ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-তে মুক্তি পাবে।  ওয়েব সিরিজটিতে একজন গ্যাংস্টারের স্ত্রীর চরিত্রে দেখা যাবে পরীমনিকে। 

Link copied!