• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

আরাফাতকে পেলেই গণধোলাই : হিরো আলম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৪:৩৮ পিএম
আরাফাতকে পেলেই গণধোলাই : হিরো আলম
হিরো আলম। ছবি: সংগৃহীত

ছাত্রজনতার আন্দোলনের মুখে শেখ হাসিনা সরকারের পতনের পর সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতকে খুঁজছেন আলোচিদ ইউটিউবার হিরো আলম।  ২০২৩ সালে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী  হয়ে তার সঙ্গে লড়ে হেরেছিলেন তিনি।

সরকারের পরিবর্তন হলে নতুন বার্তাদেন  হিরো আলম। সম্প্রতি এক ভিডিও বার্তায় জানিয়েছে,  আরাফাতকে পেলেই তাকে গণধোলাই দেবেন। 

হিরো আলম বলেন, ‘আমার জিতে যাওয়া আসন জোর করে ছিনিয়ে এবং আমাকে মারধর করেছে আরাফাত। ভিডিও বার্তায়-এর বিচারও চেয়েছেন এই ইউটিউবার।

নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা ওই ভিডিওতে হিরো আলম বলেন, ‍‍`ঢাকা-১৭ আসনে যে নির্বাচন হয়, সেখানে আমি বিপুল ভোটে জয়লাভ করি। আরাফাত যখন দেখেছে আমি জয়লাভ করছি, তখন ভোটে জিততে না পারায় সে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে ভীষণ মারধর করে আমার ভোটের ফলাফল ছিনিয়ে নেয়। সে আমাকে খুন করার চেষ্টা করে।‍‍`

এ সময় হিরো আলম দেশবাসীর উদ্দেশে বলেন, “আমার ওপর কীরকম নির্যাতন হয়েছে, তা আপনারা সবাই দেখেছেন। তাই প্রিয় দেশবাসী, আরাফাত রহমানকে যেখানেই পাবেন না কেন, তাকে ধরে গণধোলাই দেবেন এবং আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করবেন এবং আমাকেও জানাবেন তাকে পেলে আমিও তাকে গণধোলাই দেব।”

আরাফাতের বিরুদ্ধে হত্যামামলা করবেন জানিয়ে হিরো আলম বলেন, “সে আমাকে যে খুন করতে চেয়েছিল। এজন্য যেদিনই পুলিশ তাকে গ্রেপ্তার করবে, সেইদিনই আমি তার বিরুদ্ধে হত্যামামলা দেব। এবং সে আমার যে আসনটা ছিনিয়ে নিয়েছে, তার বিচার চাই।”

২০২৩ সালে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে একতারা প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়েছিলেন হিরো আলম। নৌকা প্রতীক নিয়ে আরাফাত পেয়েছিলেন ২৮ হাজার ৮১৬ ভোট, হিরো আলম পেয়েছিলেন ৫ হাজার ৬০৯ ভোট। 
 

Link copied!