• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৩:০০ পিএম
রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ
রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত

বলিউডে অভিনয়ের চেয়ে বিতর্কিত কর্মকাণ্ডের কারণেই বেশি আলোচিত রিয়া চক্রবর্তী। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা তিনি। সুশান্তের মৃত্যুর মামলায় তার নামও জড়িয়েছে। মাদক মামলায় তিনি জেলও খেটেছেন।

নির্মাতা মহেশ ভাটের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছিল। বিতর্ক ভুলে কাজে ফিরতে শুরু করেছিলেন। এরইমধ্যে ফের বিপাকে রিয়া চক্রবর্তী।

জালিয়াতির অভিযোগে অভিনেত্রীকে নোটিশ পাঠানো হয়েছে দিল্লি পুলিশের তরফে। একটি অ্যাপ নিয়ে সমস্যার সূত্রপাত।

গ্রাহকেরা এই অ্যাপ ব্যবহার করে মোট ৫০০ কোটি টাকা খুইয়েছেন বলে অভিযোগ। এর আগেও রিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনা হয়েছে। তবু সমাজমাধ্যমে জনপ্রিয় অভিনেত্রী। অসংখ্য অনুরাগী তার। উল্লিখিত অ্যাপের মুখ ছিলেন রিয়া।

এই অ্যাপের হয়ে প্রচারও করেছেন তিনি। অর্থ বিনিয়োগ সংক্রান্ত এই অ্যাপের মাধ্যমে কোটি কোটি টাকা হারিয়েছেন ব্যবহারকারীরা, এই ঘটনাকে কেন্দ্র করে রিয়াকে তলব করেছে দিল্লি পুলিশ।

তবে শুধু রিয়া নন, এই অ্যাপের হয়ে প্রচার করে বিপাকে পড়েছেন কৌতুকশিল্পী ভারতী সিং, নেটপ্রভাবী এলভিশ যাদবও। তাদেরও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। জানা যায়, অসংখ্য ব্যবহারকারীর তরফে অভিযোগ পেয়ে তৎপর হয় পুলিশ এবং পদক্ষেপ করে। চলতি বছরের ফেব্রুয়ারিতে অ্যাপটি বাজারে এসেছিল। একাধিক তারকা এই অ্যাপের হয়ে প্রচার করেছিলেন।

Link copied!