• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

প্রকাশ্যে বিদ্যার ‘ভুল ভুলাইয়া ৩’ প্রথম ঝলক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০২:৫৪ পিএম
প্রকাশ্যে বিদ্যার ‘ভুল ভুলাইয়া ৩’ প্রথম ঝলক
‘ভুল ভুলাইয়া ৩’ পোস্টারে বিদ্যা বালান। ছবি: সংগৃহীত

প্রকাশ্যে এলো বলিউড স্টার বিদ্যা বালান অভিনীত নতুন সিনেমা ‘ভুল ভুলাইয়া ৩’-এর প্রথম ঝলক।  ‘ভুল ভুলাইয়া’তে এই অভিনেত্রীর অনবদ্য অভিনয় এখনো ভোলেননি দর্শক। অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে বিদ্যা বালানের সেই গা ছমছমে মুহূর্তগুলোতে ভয়ে গায়ে কাঁটা দিত। এর মাঝে তৈরি হয়েছে ভুল ভুলাইয়া-২ সিনেমাও। এবার দীপাবলিতে আসছে সিক্যুয়াল ‘ভুল ভুলাইয়া ৩’। এতে রুহ বাবা চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ানেকে। তার সঙ্গে মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা বালান।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার প্রকাশ্যে এলো ‘ভুল ভুলাইয়া ৩’-এর প্রথম ঝলক। আর প্রথমেই দেদার গালি! এটা দিয়েছেন বিদ্যা বালন। ‌প্রথম শব্দটা ‘শাঁকচুন্নি’।

এরপর বাছা বাছা বাংলা গালি! ভাবছেন, হঠাৎ কেন এমন ক্ষেপে গেলেন বিদ্যা বালান? তা হবে না? তার সিংহাসন যে অন্য কাউকে দিয়ে দেওয়া হয়েছে। ভাবছেন, এসব কী আবোল তাবোল বলা হচ্ছে! এটাই আসন্ন ভুল ভুলাইয়া ৩ এর প্রথম ঝলকের প্রথম দৃশ্য!

টিজারের শুরুতেই বিদ্যা বালানের গালিগালাজ দিয়ে শোনা যায়। এরপরই নেপথ্যে শোনা যেতে থাকে কার্তিক আরিয়ানের গলা। তিনি বলে ওঠেন, ‘কী ভাবছেন গল্প শেষ হয়ে গেছে? দরজা তো বন্ধ হয়েই যায় খোলা জন্য।’

অর্থাৎ আবার ভুল ভুলাইয়া ৩-এর দরজা খুলবে। আর মঞ্জুলিকা তার খেল দেখাবে। সঙ্গে প্রথম ঝলকে ধরা পড়ল কার্তিক এবং তৃপ্তির হালকা রোমান্সের দৃশ্য। বাদ গেল না বিদ্যার ভৌতিক চাউনি এবং হাসি।

তবে কানাঘুষায় যে শোনা যাচ্ছে, মাধুরী দীক্ষিতও থাকবেন এ সিনেমায়! তবে ক্যামিও চরিত্রে। কিন্তু সেটার কোনো প্রমাণ টিজারে মিলল না। সিনেমাটি পরিচালনা করেছেন আনিস বাজমি।

Link copied!