• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

‘স্ত্রী ২’ নায়িকার বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির মামলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ১২:৫৯ পিএম
‘স্ত্রী ২’ নায়িকার বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির মামলা
‘স্ত্রী ২’ গানে তামান্না ভাটিয়া। ছবি: সংগৃহীত

‘স্ত্রী ২’ সিনেমার আজ কি রাত গানে নেচে বিশ্বব্যাপি হৈ চৈ ফেলে দিয়েছেন নায়িকা তামান্না ভাটিয়া। আলোচিত এই অভিনেত্রীর বিরুদ্ধে হলো আর্থিক কেলেঙ্কারির মামলা। আর এই মামলায় ইডি প্রশ্নের মুখে অভিনেত্রী তামান্না ভাটিয়া।

পিটিআই সংবাদ সংস্থার থেকে পাওয়া খবর অনুযায়ী, বৃহস্পতিবার গুয়াহাটিতে ইডি দপ্তরে হাজির হন অভিনেত্রী। এইচপিজেড টোকেন মোবাইল অ্যাপেপ বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতি মামলায় নাম জড়িয়েই ইডির কড়া প্রশ্নের মুখে পড়েছেন তামান্না।

জানা গেছে, এই মোবাইল অ্যাপের হয়ে প্রচার এবং এক অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেত্রী। আর সেই কারণেই ইডির দপ্তরে তলব করা হয়েছে তামান্নাকে।

‘ফায়ার প্লে’ নামে এক অবৈধ স্ট্রিমিং অ্যাপ ইদানীং খুবই জনপ্রিয় মোবাইল ব্যবহারকারীদের মধ্যে। মাসিক কোনও টাকা ছাড়াই মাত্র ৫০০ টাকা দিলেই এই অ্যাপের মাধ্যমে দেখা যায় নানা জনপ্রিয় সিরিজ, সিনেমা। এই অ্যাপেই অবৈধভাবে দেখানো হচ্ছিল আইপিএল। আর তা প্রচার করতে গিয়েই বিপাকে পড়েন সঞ্জয় দত্ত ও তামান্না ভাটিয়া।

সূত্র থেকে পাওয়া খবর, ভায়াকম ১৮-এর তরফ থেকেই অভিযোগ আনা হয়। এই সংস্থার মতে, ফায়ার প্লে নামে ওই অ্য়াপ অবৈধভাবে আইপিএলের স্ট্রিমিং করছে। যেহেতু আইপিএলের স্বত্ত্ব ভায়াকমের কেনা, তাই এর ফলে সংস্থার ক্ষতি হচ্ছে। সেই কারণেই এই অবৈধ অ্য়াপের সঙ্গে যুক্ত প্রত্যেকটি মানুষের বিরুদ্ধে অভিযোগ তুলেছে ভায়াকম। যেখানে স্ট্রিমিংয়ের প্রচারে দেখা গিয়েছিল তামান্নাকেও। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত তামান্নার তরফ থেকে কোনওরকম মন্তব্য পাওয়া যায়নি।

Link copied!