• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১২ রবিউস সানি ১৪৪৬

স্তন ক্যানসার থেকে চোখের পাপড়ি ঝরে যাচ্ছে হিনার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০২:৫৭ পিএম
স্তন ক্যানসার থেকে চোখের পাপড়ি ঝরে যাচ্ছে হিনার
অভিনেত্রী হিনা খান। ছবি: সংগৃহীত

ক্যানসারের থাবা থেকে বাঁচতে লড়াই চালিয়ে যাচ্ছেন ভারতীয় অভিনেত্রী হিনা খান। নিয়মিত চিকিৎসাও নিচ্ছেন। বর্তমানে কেমোথেরাপি চলছে অভিনেত্রীর। তবে প্রথম কেমো নেওয়ার পর পরই মাথার সব চুল কামিয়ে ফেলেছেন। এবার জানা গেলো হিনার চোখের সব পাপড়িও ঝরে যাচ্ছে।

চলতি বছরের ২৮ জুন ক্যানসার ধরা পড়ে হিনা খানের। স্তন ক্যানসারের তৃতীয় গ্রেডে আক্রান্ত তিনি। হিনা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে অসুস্থতার বিষয়টি জানিয়েছিলেন। তবে তবে ক্যানসারের কাছে এতটুকু হার মানেননি।

অভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ রাখলেই তার আঁচ পাওয়া যায় ক্যানসারের সঙ্গে তার লড়াইয়ের। সেখানে নানান পোস্টের মাধ্যমে সবসময় সাহসিকতার পরিচয় দিয়েছেন এই অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কেমোথেরাপি আর শুটিং একইসঙ্গে সামলাচ্ছেন হিনা খান। পাশাপাশি নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে এই কঠিন লড়াইয়ের আপডেটও দিচ্ছেন ভক্তদের।

সম্প্রতি একটি ছবি শেয়ার করে কেমোথেরাপির পর নিজের শারীরিক অবস্থার কথা জানালেন হিনা। সেখানে অভিনেত্রী বলেন, কেমোর কারণে কেবল চুল নয়, তার চোখের প্রায় সব পাপড়ি ঝরে যাচ্ছে। ওই ছবিতে দেখা যায় তার চোখের মাত্র একটি পাপড়ি অবশিষ্ট আছে। এমনকি ভ্রুর চুলও উঠে গেছে।

হিনা খানের চোখের পাপড়ি উঠে যাচ্ছে।

ক্যাপশনে হিনা খান লিখেছেন, আমার অনুপ্রেরণার সাম্প্রতিক উৎস কী? একসময় আমার চোখের সৌন্দর্য বাড়াত আমার পাপড়ি। জিনগতভাবেই আমি লম্বা এবং ঘন চোখের পাপড়ি পেয়েছিলাম। তবে এখন মাত্র একটি চোখের পাপড়ি অবশিষ্ট আছে। এই একা টিকে থাকা চোখের পাতা আমার সঙ্গে লড়াই করেছে। কেমোর এই সময়ে চোখের এই একটিমাত্র পাতা আমার অনুপ্রেরণা। এই সবকিছুর শেষে কী হবে?

Link copied!