• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

পুলিশ থেকে রেহাই পেলেন থালাপাতি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩, ০৪:০০ পিএম
পুলিশ থেকে রেহাই পেলেন থালাপাতি

দক্ষিণি বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা থালাপতি বিজয়। তামিল সিনেমার সবচেয়ে দামি নায়ক। তাকে নিয়ে অনুরাগীদের মধ্যে উন্মাদনার অন্ত নেই। সম্প্রতি অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও পা রেখেছেন তিনি। তবে, হঠাৎ ঘটল বিপত্তি। সম্প্রতি একাধিক বার ট্রাফিক আইন ভাঙার জন্য পুলিশের হাতেও পড়তে হয়েছে থালাপাতিকে। জরিমানা দিয়েই ছাড়াও পেয়েছেন তিনি।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানায়, থালাপতি বিজয় প্রতিষ্ঠা করেছেন ‘বিজয় মক্কাল ইয়াক্কম’ নামে নিজের দল। শোনা যাচ্ছে, ২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনকে সামনে রেখে এখন থেকে প্রস্তুতিও নিচ্ছেন তামিল এই হিরো। সম্প্রতি চেন্নাইয়ে থালাপাতি বিজয়ের দলের একটি বৈঠক সেরে গাড়িতে ফেরার পথে একাধিক বার ট্রাফিক সিগন্যাল ভাঙেন। এদিকে প্রিয় তারকাকে দেখতে পেয়ে তার পিছু নিয়েছিল কিছু ভক্তের দল। তাদের এড়িয়ে এগিয়ে যাওয়ার জন্যই ট্রাফিক সিগন্যালের তোয়াক্কা করেননি বিজয়। তবে একাধিক বার ট্রাফিক আইন ভাঙার জন্য পুলিশের হাতে পড়তে হয়েছে তাকে। কিন্তু তারকা বলে ছাড় না পেলেও মাত্র ৫০০ টাকা জরিমানা দিতে হয়েছে অভিনেতাকে।

রাজনীতির দিকে মন দিলেও আপাতত লোকেশ কনগরাজের ‘লিয়ো’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন বিজয়। আগামী ১৯ অক্টোবর মুক্তি পেতে চলেছে ওই ছবি। ছবিতে একটি বিশেষ চরিত্রে নাকি দেখা যেতে চলেছে বলিউড তারকা সঞ্জয় দত্তকেও।

অন্যদিকে, অ্যাটলি পরিচালিত শাহরুখ খানের ছবি ‘জওয়ান’-এও নাকি একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তামিল তারকাকে। যদিও এখনও পর্যন্ত তা নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি নির্মাতাদের পক্ষ থেকে। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

 

 

Link copied!