• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ভক্তদের ঈদের শুভেচ্ছা সালমানের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ১১:৫৯ এএম
ভক্তদের ঈদের শুভেচ্ছা সালমানের

শত প্রতিকূলতার মধ্যে ভক্তদের শুভেচ্ছা ঈদের শুভেচ্ছা জানালেন বালিউড স্টার সালমান খান।  এখন পর্যন্ত তিনি সবার সামনে না এলে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

সালমান খান ফেসবুক পেজে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘প্রত্যেককে জানাই ঈদের শুভেচ্ছা।’ এমন শুভেচ্ছা বার্তার সঙ্গে তিনি তার একটি ছবিও পোস্ট করেছেন। ভাইজান ঈদের শুভেচ্ছা জানানোর সঙ্গে তার ভক্তরাও মন্তব্যের ঘরে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় ভারতের রাজস্থান থেকে এক ইউটিউবারকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গত ১৪ এপ্রিল ভোরে তার বান্দ্রার বাড়ির বাইরে ৫টি গুলি চালানো হয়েছিল। এ ঘটনার পর পুলিশ অভিযুক্ত ব্যক্তিদের গ্রেফতার করতে শুরু করে। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস গুলিকাণ্ডে নতুন করে একজনকে গ্রেপ্তারের খবর প্রকাশ করেছেন।

সংবাদ সূত্রে জানা গেছে, সালমান খানের বাড়িতে গুলি করার ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তির নাম বনওয়ারিলাল লতুরলাল গুজর। তিনি রাজস্থানের বুন্দির বাসিন্দা। মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, গুজর তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছিলেন। ওই ভিডিওতে তিনি বলেছিলেন, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রারসহ গ্যাংয়ের অন্য সদস্যরা তার সঙ্গে রয়েছে।

তিনি ভিডিওতে আরও বলেন, তারা সালমান খানকে হত্যা করতে চাচ্ছিলেন। কারণ তিনি এখনো ক্ষমা চাননি। ওই ভিডিও রাজস্থানের একটি হাইওয়েতে বানানো হয় এবং গুজরের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল। মামলার গুরুত্ব বিবেচনা করে তদন্তের জন্য রাজস্থানে একটি দল পাঠানো হয় এবং অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়। এ ঘটনায় মুম্বাইয়ের সাইবার থানাতেও মামলা করা হয়েছে জানা গেছে।

Link copied!