• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ট্রেনে চড়ে উচ্ছ্বসিত হেমাকন্যা এষা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০২:০৬ পিএম
ট্রেনে চড়ে উচ্ছ্বসিত হেমাকন্যা এষা
এষা দেওল। ছবি: সংগৃহীত

প্রথমবার বন্দে ভারত ট্রেনে চড়ে উচ্ছ্বসিত হেমাকন্যা এষা দেওল। অভিনেত্রীর ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন।  ভিডিও ক্যাপশনে তিনি লেখেন, ‘ট্রেন রাইড’। ‍‍ দীর্ঘদিন পর ট্রেনে চড়লাম।

বলিউড তারকারা দেশের ভেতরে এক রাজ্য থেকে আরেক রাজ্যে যেতে সাধারণত আকাশ পথ ব্যবহার করে থাকেন। কিন্তু অভিনেত্রী এশা কেন ট্রেনে চড়েছেন তা তিনি খোলাসা করেননি।
এষা মুম্বাই থেকে ‘বন্দে ভারত ট্রেনে’ করে যাত্রা শুরু করেন মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে। তবে তার গন্তব্য কোথায় সেটি প্রকাশ করেনি।

পথের মধ্যে কোনো একটি জায়গায় নেমে এশা জানিয়েছেন এই সফর নিয়ে তার ভালো লাগার কথা। কালো জ্যাকেট, কালো টি শার্ট পরা এশা একটি ভিডিওতে বলেছেন, ‘দীর্ঘদিন পর ট্রেনে চড়লাম। কি দারুণ লাগছে।  আজ আমি ‘বন্দে ভারত চড়ে’ যাচ্ছি এক জায়গায়।’

এষা বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন ‘কোই মেরে দিল সে পুছে’ সিনেমার মাধ্যমে। পরে তিনি ‘না তুম জানো না হাম’, ‘কেয়া দিল নে কাহা’, ‘কুছ তো হ্যায়’, ‘চুরা লিয়া হ্যায় তুমনে’ এবং  এলওসি: কার্গিলের মতো ছবিতে অভিনয় করেছিলেন।

‍‍‘যুবা‍‍`, ‍‍‘ধুম‍‍`, ‍‍`ইনসান‍‍`, ‍‍‘কাল‍‍`, ‍‍‘দশ‍‍`, ‍‍‘নো এন্ট্রি‍‍`র মতো জনপ্রিয় ছবিতেও অভিনয় করেছেন তিনি। এষাকে শেষ দেখা গিয়েছিল ২০২১ সালের শর্ট ফিল্ম এক দুয়া-তে। তিনি অজয় দেবগনের ২০২২ সালের থ্রিলার সিরিজ রুদ্র: দ্য এজ অফ ডার্কনেস এবং সুনীল শেট্টি অভিনীত হান্টার: টুটেগা নেহি তোড়েগা-তেও ছিলেন।

এষা বরেণ্র অভিনেতা ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর মেয়ে। তার একটি ছোট বোন অহনা দেওল রয়েছে। ২০১২ সালের জুন মাসে ভরত তখতানির সঙ্গে সাদামাটা অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের পিঁড়িতে বসেন। ২০১৭ সালের অক্টোবরে তার বড় মেয়ে রাধ্যার জন্ম হয়। ২০১৯ সালের জুনে তিনি তার দ্বিতীয় কন্যা মিরায়ার জন্ম দেন। ২০২৪ সালের ৬ ফেব্রুয়ারি এষা ও ভরত ডিভোর্সের ঘোষণা দেন, বিয়ের ১২ বছর পর আলদাহন তাঁরা।

Link copied!