• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

মদ্যপান রজনীকান্তের জীবনে সবচেয়ে বড় ভুল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০১:৫১ পিএম
মদ্যপান রজনীকান্তের জীবনে সবচেয়ে বড় ভুল
রজনীকান্ত, ছবি: সংগৃহীত

‘আমার জীবনে মদ না থাকলে আমি সমাজের সেবা করতাম। মদ্যপান আমার জীবনের সবচেয়ে বড় ভুল’ বলে মন্তব্য করলেন দক্ষিণি সুপারস্টার রজনীকান্ত। এ সময় অনুরাগীদের অ্যালকোহলের অপব্যবহার না করে দায়িত্বের সঙ্গে জীবনকে উপভোগ করতে বলেন দক্ষিণি এই অভিনেতা। রজনীকান্তের পরবর্তী সিনেমা ‘জেলার’-এর প্রচারণায় গিয়ে এসব কথা বলেন তিনি।

রজনীকান্ত বলেন, “আমি পুরোপুরি মদ্যপান ত্যাগ করতে বলছি না। আনন্দের জন্য মদ পান করতে পারেন। কিন্তু সেটা সাময়িক, নিয়মিত নয়। অন্যথায় আপনার স্বাস্থ্য ও সুখ দুটোই ধ্বংস করে দেবে।”

রজনীকান্ত অভিনীত ‘কালা’ সিনেমা ২০১৮ সালে মুক্তি পায়। এ সিনেমায় মদ্যপানের ক্ষতির দিক তুলে ধরেছিলেন। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। সিনেমার গল্পে কালা মাতাল হওয়ার পর অসতর্কতার কারণে নিজের স্ত্রীকে হারিয়ে ফেলেন। সেখানেই প্রথমবার অভিনেতা অ্যালকোহল এবং সিগারেটকে স্টাইল স্টেটমেন্ট হিসেবে ব্যবহার করেছিলেন।

দক্ষিণি এই অভিনেতা বলেন, ‘‘‘জেলার’ সিনেমাটি পরিচালক নেলসন দিলীপকুমারের শেষ সিনেমা। তবে এই সিনেমা নিয়ে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল পরিচালককে।” সিনেমাটি আগামী ১০ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে।

Link copied!