• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

একটি নয়, দুটি চ্যানেলে গান শোনাবেন মাহফুজুর রহমান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ০৫:৫৭ পিএম
একটি নয়, দুটি চ্যানেলে গান শোনাবেন মাহফুজুর রহমান

প্রতিবারের মতো এবারের পবিত্র ঈদুল আজহায় গান শোনাবেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ২০১৬ সালের ঈদুল আজহায় নিজের টেলিভিশন চ্যানেলে একক সংগীতানুষ্ঠানে গান পরিবেশন করে আলোচনা-সমালোচনায় আসেন তিনি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। তবে একটি বিষয় ব্যতিক্রম যে এবার এটিএন বাংলার পাশাপাশি এবার সংবাদভিত্তিক চ্যানেল এটিএন নিউজেও দেখা যাবে তাকে।

জানা যায়, এটিএন বাংলায় ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘তুমি আমার অন্তরে’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১১টি গান। এ অনুষ্ঠানের গানগুলোর কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান। এ ছাড়া চারটি গজলও রয়েছে।

অন্যদিকে এটিএন নিউজে থাকছে ‘তোমার মাঝে বাঁচি’ শিরোনামে মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান। এতে থাকবে ফাসানা এ দিল, দুনিয়া কিসি কে পেয়ার, হামছে বাদাল গ্যায়া ও ঝুমে এ দিল শিরোনামের চারটি গজল। বাকি গানগুলো হচ্ছে আজ থেকে সবাইকে, তুমি তো জানো না, একটুখানি হাসো না, ও রমণী, তোমাকে ভালোবাসি খুব এবং মনের স্বীকৃতি।

২০১৬ সালের ঈদুল আজহায় গায়ক হিসেবে হাজির হয়ে সারা দেশে হইচই ফেলে দেন মাহফুজুর রহমান। হাট, ঘাট, মাঠ, সর্বত্রই তাকে নিয়ে চলে আলোচনা। তবে তার গান নিয়ে অনেক সমালোচনা ও বিতর্ক চললেও দমে যাননি, বরং নিয়মিত গান করে যাচ্ছেন তিনি।

Link copied!