• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

কনসার্টে মাকে জড়িয়ে আপ্লুত দিলজিৎ দোসাঞ্জ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৪:০৬ পিএম
কনসার্টে মাকে জড়িয়ে আপ্লুত দিলজিৎ দোসাঞ্জ
গায়ক দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত

কনসার্টে হাজারো মানুষের ভীড়ে মাকে জড়িয়ে আপ্লুত জনপ্রিয় গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। এই মুহূর্তে দিল-লুমিনাতি ট্যুরে লন্ডনের বিভিন্ন জায়গায় কনসার্ট করে বেড়াচ্ছেন এই বিশ্বখ্যাত গায়ক।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ম্যানচেস্টারে ছিল দিলজিতের কনসার্ট। আর সেই কনসার্ট চলাকালীনই এক মহিলাকে জড়িয়ে ধরতে দেখা যায় দিলজিৎকে। আর তাতেই আপ্লুত হযে চোখে জল চলে আসে তার। জানা গেছে তিনি  দিলজিৎ দোসাঞ্জের মা। এদিন সেই আবেগঘন মুহূর্তে শুধু মাকে জড়িয়ে ধরা-ই নয়, এই গায়ককে প্রণাম করতেও দেখা যায় দিলজিতকে। আবেগঘন সেই মুহূর্তে ছেলের জন্য চোখে জল চলে আসে দিলজিতের মায়ের।

দিলজিৎ দোসাঞ্জ বলেন, ‘বাই দ্য ওয়ে, ইনি আমার মা।’ এরপর মাকে জড়িয়ে ধরে চোখে জল এসে যায় দিলজিতেরও। এরপর দিলজিৎ আরও এক মহিলাকে প্রমাণ করে তার সঙ্গে হাত মেলান। কিন্তু ইনি আবার কে? তার সঙ্গেও দর্শক-শ্রোতাদের আলাপ করিয়ে দেন দিলজিৎ। তিনি বলেন,’ইনি হলেন আমার বড় দিদি। আমার পরিবার আজ এখানে উপস্থিত।’ দিলজিৎ দোসাঞ্জের ম্যানচেস্টারের সেই কনসার্টের আবেগঘন মুহূর্ত উঠে এসেছে সোশ্যাল মিডিয়া।

বরাবরই দিলজিৎ পার্সনালিটি নিয়ে চলেন। তিনি নিজের পরিবার নিয়ে কোনদিনই খুব বেশি কথা বলেন না। এমনকি গায়কের বিয়ে, স্ত্রী নিয়ে নানান গুঞ্জন রয়েছে। দিলজিৎ সে বিষয়েও কখনও কোন কথা বলেননি।

তবে চলতি বছর এপ্রিলে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক প্রতিবেদনে লেখা হয়েছিল, দিলজিতের এক বন্ধু জানিয়েছেন গায়ক-অভিনেতা একজন ভারতীয়-আমেরিকান মহিলাকে বিয়ে করেছেন এবং তাদের এক ছেলেও রয়েছে। আর দিলজিতের সেই স্ত্রী ও ছেলে বর্তমানে আমেরিকায় থাকেন।

- ইন্ডিয়ান এক্সপ্রেস

Link copied!