• ঢাকা
  • সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ১ মুহররম ১৪৪৫

বিয়ের কার্ড প্রকাশ করলেন দীঘি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২, ২০২৪, ০৬:২৫ পিএম
বিয়ের কার্ড প্রকাশ করলেন দীঘি
বিয়ের কার্ড ও প্রার্থনা ফারদিন দীঘি। ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রে আলোচিত-সমালোচিত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। তিনি প্রেম করছেন শোবিজে এমন গুঞ্জন বহুদিনের। এরমধ্যে সোমবার (১ জুলাই) রাতে সামাজিকমাধ্যমে এই অভিনেত্রীর একটি পোস্ট দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। যা নিয়ে রীতিমতো তোলপাড় নেটদুনিয়াও।

দীঘির সেই পোস্টে দেখা যায়, তার অনামিকায় একটি আংটি। মেহেদী রাঙানো হাত। আর হাতের নিচে বিয়ের কার্ড। ক্যাপশনে তিনি লিখেছেন, “অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।”

তারপর থেকেই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন নেটিজেনরা। সবার মনে একটিই প্রশ্ন, বিয়ে করে ফেলেছেন দীঘি? আবার কেউ বলছেন, ‘বিয়ে নাকি অভিনয়?’ তবে কি সত্যিই বিয়ে করেছেন দীঘি?

খোঁজ নিয়ে জানা যায়, এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না অভিনেত্রী। ফেসবুকের সেই পোস্টটি মূলত প্রমোশনাল। চুক্তিবদ্ধ হওয়া নতুন একটি সিনেমার প্রমোশনের উদ্দেশেই পোস্টটি দিয়েছেন দীঘি।

এ প্রসঙ্গে দীঘির বাবা অভিনেতা সুব্রত গণমাধ্যমকে বলেন, “যে রকম ভেবেছেন, বিষয়টি আসলে তা নয়। দীঘির নতুন একটি সিনেমা আসছে, সেটির প্রমোশনাল পোস্ট এটা।”

সিনেমা সম্পর্কে জানতে চাইলে সুব্রত বলেন, “মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যায় ঘোষণা আসছে নতুন সিনেমাটির। তখনই কে পরিচালনা করছেন, দীঘির বিপরীতে কে আছেন, সেসব বিষয়ে বিস্তারিত জানা যাবে।”

Link copied!