• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ডিবি অফিসে যাওয়ার সিদ্ধান্ত স্থগিত ‘সুড়ঙ্গ’ টিমের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩, ০৫:৪৪ পিএম
ডিবি অফিসে যাওয়ার সিদ্ধান্ত স্থগিত ‘সুড়ঙ্গ’ টিমের

মুক্তির চতুর্থ সপ্তাহে এসেও ‘সুড়ঙ্গ’ সিনেমার টিকিট নিয়ে যখন চলছে হাহাকার তখন জানা গেল পাইরেসির শিকার হয়েছে বহুল আলোচিত এই সিনেমা। ‘এ প্রসঙ্গে আইনি পদক্ষেপ নিতে বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর তিনটায় ডিবি অফিসে যাওয়ার কথা ছিল ‘সুড়ঙ্গ’ টিমের। কিন্তু এ সিদ্ধান্ত থেকে সরে এসেছে তারা।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘সুড়ঙ্গ’ টিম জানিয়েছে,  বৃহস্পতিবার বেলা তিনটায় ডিবি অফিসে ‘সুড়ঙ্গ’ টিমের যাওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে তা স্থগিত করা হয়েছে। পরিবর্তিত সময় পরে জানিয়ে দেওয়া হবে।

জানা গেছে, কয়েক দিন আগে ‘সুড়ঙ্গ’ ছবিটির হল প্রিন্ট ছড়িয়ে পড়ে অনলাইনে। পরে অসংখ্য ইউটিউব চ্যানেলে ছবিটি পাওয়া যায়। এ অবস্থা থেকে উত্তরণের জন্যই ডিবি অফিসে যাওয়ার কথা ছিল ছবি সংশ্লিষ্টদের।

এর আগে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান চরকির এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানান, ‘এখন পর্যন্ত ‘সুড়ঙ্গ’ সিনেমা আমাদের এখানে আসেনি। পাইরেসির খবর শোনার পর আমরা ইউটিউব ও ফেসবুকে ৪০০-৫০০ ভিডিও নামিয়ে ফেলেছি। আরও কিছু বাকি আছে। অন্য মাধ্যমগুলো থেকে সিনেমার ভিডিও নামনোর ব্যবস্থা করা হচ্ছে।’

রায়হান রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো ও তমা মির্জা। এ সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মত বড় পর্দায় অভিষেক ঘটেছে নিশোর।

Link copied!