• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

অম্বানীদের কর্মচারীর প্রেমে চাঙ্কি কন্যা অনন্যা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০১:০৩ পিএম
অম্বানীদের কর্মচারীর প্রেমে চাঙ্কি কন্যা অনন্যা
অনন্যা পাণ্ডে । ছবি: সংগৃহীত

বলিউড জগতে পা দিয়েই বাজিমাত করেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। ক্যারিয়ারের পাশাপাশি অনন্যা তার প্রেম জীবন নিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে হরহামেশাই আলোচনায় থাকেন। এবার আলোচনায় ভারতের অম্বানীদের কর্মচারীর সঙ্গে নতুন প্রেম নিয়ে।  আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে চাঙ্কি কন্যা অনন্যা। দেশে, বিদেশে সব জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে তাদের।

হঠাৎ বদলে গেল সবটা। সম্পর্কে ছন্দপতন! শোনা গেল, গত মার্চ মাসেই ভেঙে গিয়েছে অনন্যা-আদিত্যের সম্পর্ক। যদিও এর মাঝেই নাকি নতুন বসন্ত এসেছে অনন্যার জীবন। নতুন করে প্রেমে পড়েছেন অভিনেত্রী। পেশায় প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোকে নাকি মন দিয়েছেন অনন্যা। শুধু তাই তাই নয় ওয়াকার অম্বানীদের কর্মচারীও।

নিজের প্রেম জীবন নিয়ে কী বললেন অভিনেত্রী?

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ ক্রুজ় পার্টিতেই নাকি সেই মনের মানুষের সঙ্গে প্রথম দেখা অনন্যার। ঘনিষ্ঠ সূত্রের কথায়, “ক্রুজ় পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওঁদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন দু‍‍`জনকে জানার ও বোঝার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। অম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।” 

এ বার নিজের মনের মানুষের কথা সকলে জানালেন অনন্যা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তার সঙ্গী কেমন হবেন সে কথা জিজ্ঞেস করতেই অনন্যা বলেন, ‘‘সে যেন রহস্যময় হয়। কারণ, আমিও যে রহস্যময়ী।’’ এ ছাড়া অনন্যা জানান, তার প্রেমিক এমন কেউ হবেন যিনি তাকে হাসাতে পারবেন। তার সব থেকে কাছের বন্ধু হবেন। পাশপাশি অনন্যাকে নিজের কাজে উৎসাহও দেবেন।

সম্প্রতি অনন্যার ওয়েব সিরিজ় ‘কল মি বে’ ওটিটি-তে মুক্তি পেয়েছে। সেই সিরিজ় নিয়ে সমাজমাধ্যমে প্রতিক্রিয়া দিয়েছেন ওয়াকার। ‘কল মি বে’-র পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে ওয়াকার লিখেন, ‘হেই বে’। এই পোস্ট দেখেই নেটাগরিকদের অনুমান, অনন্যা-ওয়াকার কি সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন? সব শেষে অনন্যা বলেন, ‘‘আমি এমন একজন যে প্রেমে পড়লে সকলকে চিৎকার করে জানাতে পারি। তবে উল্টো দিকের মানুষটার কথাও খেয়াল রাখতে হয়। আমরা যতটা প্রচারের আলোতে থাকি। সে হয়তো তেমনটা নাও পছন্দ করতে পারে।’’ তা হলে কি নিজের মনের কথাটা বলেই ফেললেন চাঙ্কি-কন্যা!

২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা পাণ্ডে। এরপর থেকেই দর্শকদের একাধিক সিনেমা উপহার দিয়ে চলেছেন। মিডিয়ায় কাজের পাশাপাশি ব্যক্তিজীবনে শাহরুখ পুত্র আরিয়ান খান, শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছে চাঙ্কি কন্যা অনন্যার।

Link copied!