• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফের বিশৃঙ্খলা, স্থগিত সেলিব্রিটি ক্রিকেট লিগ


মেজবা রহমান
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩, ০১:৫১ পিএম
ফের বিশৃঙ্খলা, স্থগিত সেলিব্রিটি ক্রিকেট লিগ
স্থগিত সেলিব্রিটি ক্রিকেট লিগ। ছবি: সংগৃহীত

নানা নাটকীয়তার পর সেমিফাইনালের দুই ম্যাচ অনুষ্ঠিত হলেও আবারও স্থগিত হয়েছে সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)। মঙ্গলবার ( ১৭ অক্টোবর) থেকে শুরু হয় টুর্নামেন্টটি। তবে খেলা শুরু হলেও ঝামেলার যেন শেষ নেই। খেলতে গিয়ে আবারও তারকাদের মধ্যে তৈরি হয় বিশৃঙ্খলা।

সিসিএলে অংশগ্রহণ করা চিত্রনায়ক শিশির সরদার বলেন, ‘‘এটা অব্যবস্থাপনার মধ্যে পড়ে গেছে। ম্যানেজমেন্ট চেয়েছে খেলাটা হোক। কিন্ত কেউ চাচ্ছেনা হয়ত, এজন্য খেলাটা বন্ধ হয়েছে। আমাদের টিমের প্লেয়ার রাব্বিকে নিয়ে একটা সমস্যা হয়েছে। তবে রাব্বি এর আগেও অন্যান্য ম্যাচ খেলেছে, তাকে নিয়ে হঠাৎ এমন সমস্যা কেন হলো আর এসব কারা করেছে তা এখনও জানিনা। তবে দ্রুতই জানতে পারব বলে আশা করছি।’’

অন্যদিকে অভিনেতা সাঞ্জু জন বলেন, ‘‘পুরো বিষয়টি ম্যানেজমেন্টের অব্যবস্থাপনার মধ্যে পড়ে গেছে। আমরা টুর্নামেন্টে ভালো খেলেছি। আমাদের সঙ্গে সেমিফাইনালে যারা হেরেছে তারাই সমস্যাটা তৈরি করেছিল। তবে সিসিএলে কিন্ত কোনো মারামারি হয়নি এবার। দুজন প্লেয়ারকে নিয়ে সমস্যা হয়েছিল সেটার কারণে আপাতত খেলা বন্ধ আছে। সবকিছুই সমাধান হলে আবারও মাঠে ম্যাচ গড়াবে।’’

মঙ্গলবার বেলা ১১টার দিকে সেলিব্রিটি ক্রিকেট লিগের খেলা শুরু হয়। চলে পরপর কয়েকটি ম্যাচ। প্রথম সেমিফাইনালে চয়নিকা চৌধুরীর দলকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে দীপঙ্কর দীপনের দল। এই ম্যাচ শেষ হতেই শুরু হয় নতুন নাটকীয়তা। দুই দলের ঝামেলার কারণে দ্বিতীয় সেমিফাইনালের আগে খেলা প্রায় দুই ঘণ্টা বন্ধ ছিল। এর কিছুক্ষণ পর ফাইনাল শুরু হওয়ার কথা থাকলেও দুই দলের দ্বন্দ্বের কারণে সেটা আর সম্ভব হয়নি। খেলা বন্ধ রেখে দুই দলের সঙ্গে দফায় দফায় বৈঠক করেও সমাধান বের করতে পারেননি আয়োজকরা। পরে তিন ঘণ্টার বেশি সময় নিয়েও কোনো সিদ্ধান্তে আসতে না পারায় শেষ পর্যন্ত ফাইনাল ম্যাচ স্থগিতের ঘোষণা করেন আয়োজকরা। 

রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ-২০২৩। বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীদের নিয়ে গড়া হয়েছে আটটি দল। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন। কিন্তু গত ২৯ সেপ্টেম্বর অনাকাঙ্ক্ষিত ঘটনায় সাময়িকভাবে স্থগিত রাখা হয় সেলেব্রিটি ক্রিকেট লিগ। 

Link copied!