• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ঈদের দিনে আংটি বদল করলেন চমক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৩:৪৪ পিএম
ঈদের দিনে আংটি বদল করলেন চমক
ঈদের দিনে আংটি বদল করলেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। ছবি: ফেসবুক থেকে

ঈদের দিন আংটি বদল করলেন আলোচিত অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। পছন্দের মানুষটির সঙ্গে আংটি বদল করেছেন এই  অভিনেত্রী। পবিত্র ঈদুল আজহার দিন( ১৭ জুন) সেই বিশেষ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবিতে চমক ও তার হবু স্বামীকে লাল শাড়ি ও লাল পাঞ্জাবিতে সজ্জিত দেখা গিয়েছে। ছবি পোস্ট করে অভিনেত্রী চমক তার ভক্ত, অনুরাগী ও বন্ধুদের উদ্দেশ্যে ক্যাপশনে লিখেছেন,

‘বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা এবং আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। খুব শীঘ্রই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন।’

চমক তার জীবনের বিশেষ এই মুহূর্তের খবর ফেসবুকে পোস্ট করার পর থেকে বন্ধু থেকে শুরু করে ভক্ত অনুরাগীরা অভিনন্দন ও শুভেচ্ছা বার্তায় সিক্ত করেছে। অভিনেত্রীর পোস্টের মন্তব্যের ঘর ভরে উঠেছে শুভকামনায়।

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। তবে সাংস্কৃতিক পরিবারে ঢাকায় বেড়ে  ওঠা চমক ছোটবেলা থেকে নাচের তালিম নিয়েছেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এ অংশ নেবার পরেই অভিনয়ের প্রস্তাব পেলেও বাবা-মার ইচ্ছায় মানিকগঞ্জ মেডিকেল কলেজ (বর্তমান নাম কর্নেল মালেক মেডিকেল কলেজ মানিকগঞ্জ) থেকে এমবিবিএস সম্পন্ন করেন তিনি।

লেখাপড়ার জন্য মাঝে বিনোদন জগত থেকে তিন বছরের বিরতি নেন চমক। ২০২০ সালে ছোটপর্দার অভিনয়ে অভিষেক হয় তার। ‘হায়দার’, ‘হাউস নম্বর-৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসামপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’-এর মতো বেশকিছু একক নাটক, ধারাবাহিক ও ওয়েব সিরিজে কাজ করে অল্প সময়ে আলোচনায় আসেন চমক।

Link copied!