• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

বন্যার্তদের জন্য পোশাক সংগ্রহের আহ্বান বাঁধনের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ০৪:৪৮ পিএম
বন্যার্তদের জন্য পোশাক সংগ্রহের আহ্বান বাঁধনের
অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ছবি: ফেসবুক থেকে

ভয়াবহ বন্যায় ভাসছে দেশ। বন্যার্তদের সাহায্যার্থে পোশাক সংগ্রহের আহ্বান জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এবার তিনি আহ্বান জানালেন বন্যার্তদের জন্য পোশাক সংগ্রহের। সামাজিক মাধ্যমে বাঁধন লেখেন-
‘বন্যায় ঘর-বাড়ি ভেসে যাওয়া মানুষগুলোর এখন সবচেয়ে জরুরি শুকনো পোশাক ও খাবারের। আমি মনে করি প্রথমেই জরুরি পোশাক। আমি নিজেই এরমধ্যে ঘর থেকে যা পেরেছি সেগুলো দুর্গতদের কাছে পৌঁছানোর ব্যবস্থা করেছি। কিন্তু লাখ লাখ বানভাসি মানুষকে বাঁচাতে দরকার আরও লাখ লাখ পোশাক। নতুন কিনতে হবে না, আমি অনুরোধ করছি যার যার ঘরে থাকা অব্যবহৃত পোশাকগুলোও যদি এই দুঃসময়ে দিয়ে দেন, তাতেই হবে।’

এদিকে অভিযোগ রয়েছে টাকা, খাবার কিংবা পোশাক বিতরণের ক্ষেত্রেও চলছে বিশৃঙ্খলা। কারণ, কেউ কিছু দিতে চাইলেও সেটি দেওয়ার নির্ভরযোগ্য মাধ্যম পাচ্ছেন না অনেকেই। সেটিও বিবেচনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই নেত্রী। জানিয়েছেন, গুলশান নিকেতনের একটি ঠিকানা ও ফোন নম্বর। যেখানে যার যার পোশাক পৌঁছে দিলেই চলে যাবে বন্যার্তদের হাতে।    

ঠিকানাটি ফ্ল্যাট বি৩, হাউজ ১১০, রোড ২, ব্লক এ, নিকেতন, গুলশান ১, ঢাকা ১২১২। এখানে কুরিয়ারে পাঠালেও চলবে বলে জানান অভিনেত্রী। দিয়েছেন ফোন নম্বরও, ১০৭১৩৬৩৭৫৫৭। বাঁধনের এই আহ্বানে সাড়া মিলছে প্রচুর।

কোটা সংস্কার আন্দোলনের সময় ‘দৃশ্যমাধ্যম শিল্পীসমাজ-এর ব্যানারে বিপ্লবের দিনগুলোতে রাজপথে প্রচুর খেটেছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ভিজেছেন বৃষ্টিতে, শুকিয়েছেন রোদে। এমনকি বিজয়ের পর ‘ডাকাত’ ঠেকাতে বঁটি হাতে রাত পাহারা দিয়েছেন অভিনেত্রী।
 

Link copied!