• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

নারীপ্রধান গল্পে এবার বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ১১:৪৫ এএম
নারীপ্রধান গল্পে এবার বুবলী
শবনম ইয়াসমিন বুবলী। ছবি: ফেসবুক থেকে

শবনম ইয়াসমিন বুবলী। সংবাদ উপস্থাপক থেকে হয়েছেন নায়িকা। ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে। নানা চরিত্রে রূপ দিয়েছেন তিনি।

এবার নারীপ্রধান গল্পে চুক্তিবদ্ধ হলেন বিউটি কুইন বুবলী। সিনেমামার নাম ‘নীল টিপ’। সিনেমাটি পরিচালনা করছেন মেহেদি হাসান। জানা গেছে এই সিনেমার মধ্যেদিয়ে বুবলী প্রায় আট মাস পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

‘নীল টিপ’ নিয়ে মেহেদি হাসান  বলেন, ‘বুবলির সঙ্গে আমরা নাটকের একজন অভিনেতাকে নিতে চাই। এখনো চূড়ান্ত হয়নি বলে নাম বলতে চাই না। ছবিটির গল্প বুবলির ওপরই। তিনিও গল্পটা বেশ পছন্দ করেছেন। আসলে আমাদের দেশে নারীপ্রধান গল্পে ছবি নির্মিত হয় কম। একটা সময় শাবানা ম্যাডামের ওপর ছবি নির্মিত হতো।
আমিও এই সময় বুবলির ওপর বাজি ধরেছি। দর্শকদের ভালো একটা ছবি উপহার দিতে চাই। ‘নীল টিপ’ শিগগিরই শুরু হবে শুটিং।’

অনেক দিন ধরেই নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হতে দেখা যায়নি শবনম বুবলিকে। বরং হাতে থাকা এম ডি ইকবালের ‘বিট্রে’ ও জসিম উদ্দীন জাকিরের ‘মায়া-দ্য লাভ ২’ ছবি দুটি থেকে বাদ পড়েন তিনি। যদিও এ বিষয়ে সরাসরি বুবলি কিছু বলেননি।

বুবলীর চলচ্চিত্র জীবন শুরু হয়েছিল শাকিব খানের হাত ধরে। তার সঙ্গে জুটি হয়ে একাধারে ১২টি সিনেমায় অভিনয় করেন তিনি। শাকিব খানের বাইরে গিয়ে এরইমধ্যে একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধে পর্দায় এসেছেন চিত্রনায়িকা বুবলী। বেশ কয়েকটি কাজ প্রশংসিতও হয়েছে।
 

Link copied!