• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

বলিউডে জয়ার অভিষেক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২৩, ১২:২৬ পিএম
বলিউডে জয়ার অভিষেক
অভিনেত্রী জয়া আহসান। ছবি: সংগৃহীত

ঢালিউড-টালিউড কাঁপিয়ে এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। শুক্রবার (৮ ডিসেম্বর) ভারতীয় ওটিটি প্ল্যাটফরম জিফাইভে মুক্তি পাবে জয়া অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘কড়ক সিং’। সিনেমাটির পরিচালক হিসেবে রয়েছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দিল্লিতে ‘কড়ক সিং’–এর  প্রিমিয়ারে অংশ নিয়েছেন জয়া আহসান। সেখান থেকে মুম্বাই গেছেন দ্বিতীয় প্রিমিয়ার শোতে অংশ নিতে। শুক্রবার কলকাতায় এই সিনেমার প্রিমিয়ারেও অংশ নেবেন জয়া।

বলিউডে অভিষেক প্রসঙ্গে জয়া আহসান বলেন, “এখন গ্লোবালাইজেশনের যুগ। বলিউড, টালিউড, ঢালিউড আলাদা কিছু না। যেকোনো দেশের যেকোনো ভাষায় কাজ করাটা এখন নরমাল, অনেকেই করছেন। আমি যদি কনস্ট্যান্টলি অনেক কাজ করতে পারি, অনেকদিন সাসটেইন করি— তখন বলতে পারব হ্যাঁ, আমি বলিউডেও কাজ করছি। এখনই বলাটা...ইটস টু আর্লি।”

এর আগে মঙ্গলবার (২১ নভেম্বর) জি-ফাইভে মুক্তি পাওয়া সিনেমার দুই মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারে কয়েকবার জয়ার উপস্থিতি ছিল। তবে দর্শকের চোখ আটকেছে একটি দৃশ্যে, যেখানে সহ-অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে বিছানায় অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে জয়া আহসানকে। এই শয্যাদৃশ্যে ভিডিওর মন্তব্যের ঘরে প্রশংসাসূচক বাক্যই লিখছেন দুই বাংলার অনুরাগীরা। তবে অনেকে কটাক্ষও করছেন তাকে।

‘কড়ক সিং’ ছবিতে পঙ্কজ ত্রিপাঠি ও জয়া আহসানের সঙ্গে রয়েছেন বলিউডের সানজানা সাঙ্ঘি, মালায়লাম তারকা পার্বতী থিরুবথু প্রমুখ।

Link copied!