• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

সালমানের বাড়িতে গুলি করা বিষ্ণোই গ্যাংয়ের সদস্য গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৪:৩৬ পিএম
সালমানের বাড়িতে গুলি করা বিষ্ণোই গ্যাংয়ের সদস্য গ্রেপ্তার
সুপারস্টার সালমান খান। ছবি: সংগৃহীত

সম্প্রতি খুন হয়েছে সালমান খানের ঘনিষ্ঠ রাজনীতিবিদ, ভারতের সাবেক প্রতিমন্ত্রী ও এনসিপি নেতা বাবা সিদ্দিকী । আততায়ীদের গুলিতে তিনি মারা গেছেন। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা তাকে খুন করেছে। আর এই লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরাই সালমান খানের বাড়িতে গুলি করেছিল।

ভাইজানের বাড়িতে গুলি চালানো সেই  লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের এক সদস্যকে গ্রেপ্তার করেছে ভারতীয় পুলিশ। সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, স্থানীয় পুলিশের সহায়তায় মুম্বাই পুলিশ পানিপথ ২৯ নম্বর সেক্টর থেকে সুখা নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। পুলিশের দাবি, এই সুখাই চলতি বছরের এপ্রিলে সালমানের বাড়ির বাইরে গুলি করেন।

গত জুনে নবি মুম্বাইয়ের পানভিলের কাছে নিজের ফার্ম হাউসে যাওয়ার পথে সালমান খানকে টার্গেট করার ছক কষেছিল বিষ্ণোই গ্যাং। এ ছাড়া গত এপ্রিলে মুম্বাইয়ে তাঁর বান্দ্রার বাসভবনের বাইরে গুলি চালানোর পর এ ঘটনা ঘটে।

চলতি বছরের শুরুর দিকে সালমান খান পুলিশকে জানিয়েছিলেন, তিনি বিশ্বাস করেন, লরেন্স বিষ্ণোই গ্যাং তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের হত্যার উদ্দেশ্যে তাঁর বাড়িতে গুলি চালিয়েছিল। এ ঘটনায় মুম্বাই পুলিশের পক্ষ থেকে আদালতে যে চার্জশিট পেশ করা হয়েছে, অভিনেতার বয়ান তাঁরই অংশ।

পুলিশের বক্তব্য, লরেন্স বিষ্ণোই এবং সম্পত নেহরা গ্যাং সালমান খানের বান্দ্রার বাসভবন, পানভিলের ফার্মহাউস ও সিনেমার শুটিংয়ের লোকেশনগুলোতে রেকি করা এবং সালমান খানের গতিবিধি পর্যবেক্ষণের জন্য ৬০ থেকে ৭০ জন সদস্যকে মোতায়েন করেছিল।

সালমানকে হত্যার ষড়যন্ত্রের বিষয়ে নির্দিষ্ট তথ্য পাওয়ার পরে গত ২৪ এপ্রিল পানভিল টাউন থানায় বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা করা হয়েছিল।
এদিকে গত সপ্তাহে গুলি চালিয়ে হত্যা করা হয় সালমানের ঘনিষ্ঠ রাজনীতিবিদ বাবা সিদ্দিকিকে, যার দায়ভার নিয়েছে বিষ্ণোই গ্যাং। এ ঘটনার পর থেকে আরও জোরদার করা হয়েছে অভিনেতার নিরাপত্তা।

Link copied!