• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিএফডিএ অ্যাওয়ার্ড: সেরা অভিনেত্রী বুবলী


মো. বাবুল
প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৩:৩৯ পিএম
বিএফডিএ অ্যাওয়ার্ড: সেরা অভিনেত্রী বুবলী
পুরস্কার হাতে শবনম বুবলী। ছবি: ফেসবুক থেকে

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির (বিএফডিএ)-এর অ্যাওয়ার্ড পেলেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। বিএফডিএ ২০২২-২০২৩- এর `প্রহেলিকা’  সিনেমায় শ্রেষ্ঠ অভিনয়ের জন্য সেরা চলচ্চিত্র অভিনেত্রীর পুরস্কার পান তিনি।

শনিবার (১১ মে) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে আনুষ্ঠানিত এই অ্যাওয়ার্ড  হাতে তুলে দেন প্রখ্যাত পরিচালকরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।

অ্যাওয়ার্ড পেয়ে বুবলী বলেন, ‘ ধন্যবাদ বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিরক আমাকে ‘প্রহেলিকা’ সিনেমায় শ্রেষ্ঠ অভিনয়ের পুরস্কার দেওয়ার জন্য। আমি আমার ‘প্রহেলিকা’ টিমের কাছেও অনেক কৃতজ্ঞ।

বিএফডিএ ২০২২-২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র এবং দেশীয় ওটিটি মাধ্যমে মুক্তিপ্রাপ্ত ওয়েব ফিল্ম নির্মাণের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন শাখায় অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য প্রথমবারের মতো এ পুরস্কার  প্রদান  এবং  অনুষ্ঠান আয়োজন করে।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন্  তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন এফডিসির  ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, বেসরকারি প্রতিষ্ঠান স্বপ্নধরার ব্যবস্থাপনা পরিচালক মাসুদ উর রশিদ এবং বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এটিএন বাংলা ও এটিএন নিউজ-এর চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। 
স্বাগত বক্তব্য রাখেন  বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন।

Link copied!