• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬

পাপারাজ্জিদের যেসব আচরণ মোটেও পছন্দ নয় অনন্যার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৪:৩৯ পিএম
পাপারাজ্জিদের যেসব আচরণ মোটেও পছন্দ নয় অনন্যার
অভিনেত্রী অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত

বলিউডের আলোচিত অভিনেত্রী অনন্যা পাণ্ডে। তার আরেক পরিচয় তিনি অভিনেতা চাংকি পান্ডের মেয়ে। তারকা সন্তান হওয়ায় ছোটবেলা থেকেই সবার নজরে ছিলেন। বলিউডে নাম লেখানোর পর মিডিয়ার কেন্দ্রবিন্দুতে এই অভিনেত্রী।  সেই মিডিয়ার বিশেষ করে পাপারাজ্জিদের অত্যাচারে ভীষণ বিরক্ত তরুণ এই অভিনেত্রী। কারণ তাদের কিছু আচরণ মোটেও পছন্দ নয় এই নায়িকার। নেটফ্লিক্স ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন অনন্যা পান্ডে।

তিনি বলেন, ‘ছবি তোলার সময়ে বিশেষ কিছু পোজ দেওয়ার জন্য বার বার বলতে থাকেন পাপারাজ্জিরা। তারা আমাকে পেছন ফিরে ক্যামেরায় পোজ দিতে বলেন। এ আচরণকে আমি ঘৃণা করি।’

পাপারাজ্জিরা অনন্যার চেহারা দেখে কল্পিত গল্প রচনা করেন বলেও অভিযোগ তার। কেবল তাই নয়, গুঞ্জন চাউর করেছিলেন তার প্রেমের সম্পর্ক ভেঙে গেছে। ঘটনার বর্ণনা দিয়ে এ অভিনেত্রী বলেন, “সম্প্রতি জিম থেকে বেরিয়ে যাচ্ছিলাম, তারা আমাকে দেখে বলেন, ‘ওহ! তাকে দেখতে দুখী লাগছে। অবশ্যই তার জীবনে কিছু ঘটেছে। তার ব্রেকআপ হয়েছে।’ আমি তাদেরকে বলতে চাই, আপনারা আগে ১৭০ কেজি ওজনের ডেডলিফট (বারবেল বা বার তোলা) তুলুন, তারপর দেখুন।”

জিমে সবাইকেই ক্লান্ত দেখায়। কিন্তু পাপারাজ্জিরা সে বিষয়টি নিয়ে গল্প তৈরি করেন, যা অনন্যার অপছন্দ। এ বিষয়ে অনন্যা পান্ডে বলেন, ‘পাপারাজ্জিরা ক্লান্তিকে মানসিক যন্ত্রণা বলে ভুল করছেন। তারা আমার মুড (মেজাজ) পড়ার চেষ্টা করছেন, এটাকে আমি অপছন্দ করি।’

অনন্যা পান্ডে অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সিটিআরএল’। বিক্রমাদিত্য মোতওয়ানি পরিচালিত এ সিনেমা গত ৪ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। বর্তমানে অনন্যার হাতে ‘শঙ্করা’ সিনেমার কাজ রয়েছে।  

Link copied!