• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

এবার আইনজীবী হয়ে পর্দায় আসছেন নিশো


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০১:৩২ পিএম
এবার আইনজীবী হয়ে পর্দায় আসছেন নিশো

ঈদুল আজহায় মুক্তি পেয়েছিল আফরান নিশোর ‘সুড়ঙ্গ’ সিনেমা। এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নিশোর। মুক্তির পর থেকে সাড়া ফেলেছে রায়হান রাফী পরিচালিত এ ছবিটি। সেই আলোচনার মধ্যে অভিনেতা নিশোর নতুন ওয়েব সিরিজের খবর পাওয়া গেল। সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন তিনি। ‘সাড়ে ষোল’ নামের এই সিরিজটি মুক্তি পাবে ওটিটি মাধ্যম হইচই বাংলাদেশ থেকে।

মিস্ট্রি-সাসপেন্স-থ্রিলার সিরিজটি আগামী ১৭ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে। এতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন নিশো, তার চরিত্রের নাম রেজা। যেটি পরিচালনা করেছেন ইয়াসির আল হক।

রোববার (১৬ জুলাই) বিকেলে আফরান নিশোর এই ওয়েব সিরিজটির লুক প্রকাশ করে হইচই কর্তৃপক্ষ। এরপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে হইচই জানায়, নিশোর সাবলীল অভিনয় এই সিরিজটিকে বিনোদন জগতে একটি সম্পূর্ণ নতুন মাত্রা যোগ করতে পারে।

জানা যায়, এতে স্বনামধন্য এক রিয়েল এস্টেট কোম্পানির পক্ষে হাইপ্রোফাইল মামলা লড়ার আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। গল্পে আইনজীবী রেজার গল্প বলা হয়েছে। তার ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ কেসটির শুনানিতে যাওয়ার আগের রাতে জীবন একটি জটিল মোড় নেয়।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে আফরান নিশো বলেন, ‘‘রেজা অত্যন্ত বুদ্ধিমান এবং সফল আইনজীবী, পাশাপাশি সে খুবই চতুর কিন্তু একজন ফ্যামিলিম্যান। এটি এমন একটি চরিত্র যা আমাকে খুব আকর্ষণ করেছে এবং আমাকে রেজা হিসেবে দেখার পর দর্শকদের কী প্রতিক্রিয়া হয়, তা জানার জন্য আমি অপেক্ষা করছি।’’

নিশো আরও বলেন, ‘‘ইয়াসির খুব তরুণ, প্রতিভাবান এবং প্রতিশ্রুতিবান একজন পরিচালক। প্রচুর সম্ভাবনা নিয়ে তার সে পরিচালনার ক্যারিয়ার শুরু করছে। ইয়াসির খুবই দক্ষ এবং কাজের প্রতি খুবই নিবেদিতপ্রাণ। আসলে পুরো ‘সাড়ে ষোল’ টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত এবং এই কাজের জন্য তাদেরকে আমি শুভ কামনা জানাই।’’

ওয়েব সিরিজ ‘সাড়ে ষোল’র পরিচালক ইয়াসির আল হক বলেন, এটি আমার প্রথম ওয়েব সিরিজ এবং আমি ওটিটিতে অভিষেকের জন্য হইচই’র সঙ্গে কাজ করতে পেরে অত্যন্ত আনন্দিত। আসলে কোনো শব্দই আমার এই উত্তেজনা সঠিকভাবে প্রকাশ করতে পারবে না।

Link copied!