• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬

খালি গায়ে অন্যভাবে প্রকাশ্যে অভিষেক, হঠাৎ কী হলো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৫:১৯ পিএম
খালি গায়ে অন্যভাবে প্রকাশ্যে অভিষেক, হঠাৎ কী হলো
অভিষেক বচ্চন । ছবি: সংগৃহীত

পেটে অস্ত্রোপচারের দাগ। খালি গায়ে ভুড়ি বের করে দাঁড়িয়ে আছেন। চোখে-মুখে বিভ্রান্তি। শুক্রবার (২৫ অক্টোবর) সোশাল মিডিয়ায় এমনই এক ছবি পোস্ট করলেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। ছবি  দেখে অনেকের প্রশ্ন, হঠাৎ কী হলো ।

আসলে এই ছবিটি একেবারেই রিয়েল নয়। বরং রিলের। বহুদিন পর মুক্তি পেতে চলেছে অভিষেক বচ্চন অভিনীত নতুন সিনেমা ‘আই ওয়ান্ট টু টক’। নির্মাতা সুজিত সরকারের সঙ্গে জুটি বেঁধে ভিন্ন স্বাদের সিনেমা উপহার দিতে চলেছেন এই  অভিনেতা। ইতোমধ্যেই নজর কেড়েছে এই ছবির প্রথম ঝলক। আর এবার প্রকাশ্যে এলো এই ছবিতে অভিষেকের লুক।

সুজিত সরকার মানেই কন্টেন্টেই বাজিমাত। এর আগে ‘ভিকি ডোনার’ হোক বা ‘পিকু’, ‘অক্টোবর’ কিংবা ‘গুলাবো সিতাবো’- যেমন হৃদয়ে মোচড় দেওয়া গল্প, তেমনই প্রেজেন্টেশনে সিনেসমালোচক থেকে দর্শকদের মন জয় করেছেন পরিচালক।

এবার অভিষেক বচ্চনকে নিয়েও যে ‘আই ওয়ান্ট টু টক’ ছবিতে দর্শকদের জন্য সারপ্রাইজ তুলে রেখেছেন, তা হলফ করে বলা যায়। সেভাবে দেখতে গেলে এই সিনেমা বক্স অফিসে অভিষেক বচ্চনের দারুণ প্রত্যাবর্তন হতে পারে। শেষবার অভিষেক বচ্চনকে দেখা গিয়েছে ‘ঘুমর’ ছবিতে।

বুধবার ‘আই ওয়ান্ট টু টক’ সিনেমার ছোট্ট টিজার প্রকাশ্যে এসেছে। সেখানেই নেপথ্য কণ্ঠে অভিষেক বচ্চনকে বলতে শোনা গেল, ‘আমি শুধু কথা বলতেই ভালোবাসি না, বরং কথা বলার জন্যই বেঁচে আছি। জীবিত অথবা মৃতদের মধ্যে আমি শুধু একটি পার্থক্যই দেখতে পাই। জীবিতরা কথা বলতে পারেন আর মৃতরা সেটা পারেন না।’

টিজারের ক্যাপশনে লেখা “আমরা সকলেই হয়তো এমন একজন মানুষকে চিনি, যিনি কথা বলতে ভালোবাসেন। এখানে সেরকমই একজন মানুষের গল্প বলা হবে, যাঁর জীবনে যত কিছুই ঘটে যাক না কেন, তিনি শুধু জীবনের উজ্জ্বল দিকগুলোর দিকেই চেয়ে থাকেন।”

‘আই ওয়ান্ট টু টক’ সিনেমার হাত ধরেই বছর তিনেক বাদে প্রত্যাবর্তন করছেন পরিচালক সুজিত সরকার। যে টিজার দেখে সুজিতের আগের সিনেমা ‘সর্দার উধম’ নায়ক ভিকি কৌশলও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ছবিটি মুক্তি পাবে ২২ নভেম্বর।

Link copied!