• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬

মুম্বাইতে মুখোমুখি হচ্ছেন শাকিব-যীশু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৪:০০ পিএম
মুম্বাইতে মুখোমুখি হচ্ছেন শাকিব-যীশু
শাকিব খান, যীশু সেনগুপ্ত। ছবি: কোলাজ

ভারতের মুম্বাইয়ে শুটিং চলছে মেহেদী হাসান হৃদয় পরিচালিত ‘বরবাদ’ সিনেমার। এতে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান অভিনয় করছেন। শাকিব ছাড়াও ‍‍‘বরবাদ‍‍’ সিনেমার কাস্টিংয়ে একাধিক চমক থাকার কথা শোনা যাচ্ছিল।

সেই চমকের অংশ হিসেবে এবার জানা গেল পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্তও এই সিনেমায় যুক্ত হয়েছেন। বাংলাদেশের দর্শকদের কাছেও সুপরিচিত তিনি। এই সিনেমার মাধ্যমে শাকিব খান ও যীশু প্রথমবারের মতো অভিনয় নিয়ে মুখোমুখি হতে যাচ্ছেন।

এর আগে, শাকিব খান অভিনীত আলোচিত ‍‍‘তুফান‍‍’ সিনেমায় যীশু সেনগুপ্তের অভিনয়ের কথা শোনা গিয়েছিল। তবে শিডিউল জটিলতায় সেটি সম্ভব হয়নি। তবে ‍‍‘বরবাদ‍‍’ সিনেমায় থাকছেন এই অভিনেতা।  এ কারণে এবার একসঙ্গে দেখা যাবে শাকিব-যীশুকে। ‍‍`বরবাদ‍‍` সিনেমা সংশ্লিষ্ট কয়েকজন যীশুর অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

১৫ কোটি টাকা বাজেটে নির্মিত হবে ‘বরবাদ’। যা বাংলা সিনেমার ক্ষেত্রে রীতিমত রেকর্ড! আর এর ৮০ শতাংশ শুটিং হবে দেশের বাইরে। এটি হতে যাচ্ছে অ্যাকশন ধাঁচের সিনেমা। অ্যাকশনের দৃশ্যগুলো পরিচালনা করবেন মুম্বাইয়ে রবি বর্মা। যিনি অ্যাকশন ডিরেক্টর হিসেবে বলিউড ও তেলেগু’র অধিকাংশ সিনেমায় কাজ করে থাকেন।

এছাড়া এতে কাজ করবেন মুম্বাইয়ের এজাজ মাস্টারসহ ‘এ গ্রেড’র কয়েকজন অ্যাকশন মাস্টার। ড্যান্স কোরিওগ্রাফার হিসেবে থাকবেন বলিউডের আদিল শেখ। এছাড়া গানে প্রীতমসহ থাকছেন বলিউডের শিল্পীরা। সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যাবে তার ‘প্রিয়তমা’র নায়িকা ইধিকা পালকে।

নির্মাতা হৃদয় বলেন, ‘প্রযোজকদের কাছে যা চেয়েছি, তারা কিছুই না করেননি। এছাড়া অনেক সারপ্রাইজ রয়েছে। যা করছি সবকিছু দর্শকদের জন্য করছি। আমাদের বিশ্বাস কেউ হতাশ হবে না। এটুকু বলতে চাই, দর্শকরা একবার “বরবাদ” টিমকে বিশ্বাস করুক। বাকিটা স্ক্রিনে দেখতে পাবে।’

চলতি বছর ঈদুল আজহায় বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘তুফান’। একে একে ভারত, অস্ট্রেলিয়া, মালয়েশিয়াসহ প্রায় ২০টি দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। যেকোনো বাংলা সিনেমার জন্য বিশ্বব্যাপী মুক্তির ক্ষেত্রে শাকিবের তুফানই সবচেয়ে এগিয়ে।

অ্যাকশন ও রোম্যান্টিক ধাঁচের ‍‍`বরবাদ‍‍` সিনেমার বেশিরভাগ শুটিং হচ্ছে মুম্বাইয়ে। এতে শাকিব খানের নায়িকা হিসেবে আছেন ইধিকা পাল। সিনেমাটি আগামী বছর ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Link copied!