• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

আবারও তীব্র কটাক্ষের শিকার মধুমিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩, ১২:৩৫ পিএম
আবারও তীব্র কটাক্ষের শিকার মধুমিতা
অভিনেত্রী মধুমিতা। ছবি: সংগৃহীত

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। নিজের কাজের প্রতি সবসময়ই সিরিয়াস থাকেন এই অভিনেত্রী। যে কাজটাই করেন না কেনো, মনোযোগ দিয়ে করেন তিনি। তবে কাজের বাইরে মাঝে মধ্যেই সমালোচনার শিকার হন মধুমিতা। এবার তার এক ছবিকে ঘিরে নেতিবাচক মন্তব্যে বিদ্ধ এই অভিনেত্রী।

এর আগে খোলামেলা পোশাকে মধুমিতাকে দেখা গেলেও সম্প্রতি এমন এক ছবিকে ঘিরে তৈরি হয়েছে বেশ সমালোচনা। জানা গেছে, ছবিটি তুলেছেন, তথাগত ঘোষ—যিনি প্রিয়াঙ্কা সরকারের ‘বিশেষ বন্ধু’ ছিলেন। সামাজিক মাধ্যমে মধুমিতার ছবিটি ভাইরাল হওয়ার পরেই শুরু হয়েছে বাজে মন্তব্য।

অনেকে লিখেছেন, তোমার কাছ থেকে এ হেন ছবি আশা করিনি। একরাশ ধিক্কার। এখানেই শেষ নয়, এসেছে অনেক যৌনইঙ্গিত পূর্ণ মন্তব্যও।

যে ছবি ঘিরে কটাক্ষের শিকার মধুমিতা। ছবি- সংগৃহীত

এর আগে বাইরে ঘুরতে গিয়ে ‘মহাকাল’ লেখা পোশাক ঝর্ণার পানি গায়ে দিয়ে ছবি পোস্ট করতে দেখা যায় মধুমিতাকে। সেই ছবিতেও এসেছিল নানা বাজে মন্তব্য।

ব্যক্তিগত জীবনে অনেক টানাপোড়েন দেখেছেন মধুমিতা। সংসার জীবনও টেকেনি খুব বেশিদিন। বিয়ের খবর সামনে না আসলেও বিচ্ছেদের খবর পায় এই দম্পতির ভক্ত-অনুরাগীরা। তার পর থেকেই ক্যারিয়ারেই মনোনিবেশ করেছেন ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত এই অভিনেত্রী। তবে, তার খোলামেলা ছবি কিংবা উদ্ভট সাক্ষাৎকারের জন্য সামাজিকমাধ্যমে প্রায়ই সমালোচিত হয়ে থাকেন এই অভিনেত্রী। 

Link copied!