• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

বিনা দাওয়াতে আম্বানি পরিবারের বিয়েতে হাজির, গ্রেপ্তার ২


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৪:৩৭ পিএম
বিনা দাওয়াতে আম্বানি পরিবারের বিয়েতে হাজির, গ্রেপ্তার ২
বিয়ে বাড়িতে আম্বানি পরিবার। ছবি: সংগৃহীত

ভারতীয় ধনকুবের রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট সাতপাকে বাঁধা পড়েছেন গত শুক্রবার (১২ জুলাই) ।
বিয়েতে আমন্ত্রিত ছিলেন দেশ-বিদেশের ভিভিআইপিরা। ছিল কঠিন নিরাপত্তা। এর মাঝেও  বিয়েতে অবৈধভাবে প্রবেশের জেরে নিরাপত্তারক্ষীদের হাতে আটক হয়েছেন দুই ব্যক্তি। পরে তাদের তুলে দেওয়া হয় মুম্বাই পুলিশের হাতে।

সিকিউরিটি অফিসার বলরামসিং লালের অভিযোগের ভিত্তিতে দায়ের করা এফআইআরে বলা হয়েছে, শনিবার ভোরে জিও ওয়ার্ল্ড সেন্টারের দোতলায় এক ব্যক্তিকে সন্দেহজনক আচরণ করতে দেখা যায়। লাল ওই ব্যক্তিকে তার সিকিউরিটি ইনচার্জ মণীশ শ্যামলেটির কাছে নিয়ে আসেন, যিনি তাকে জিজ্ঞাসাবাদ করেন এবং পরে তাকে বান্দ্রা-কুরলা কমপ্লেক্স পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, ভিরারের ব্যবসায়ী লুকমান মোহাম্মদ শফি শেখ (২৮) নামে ওই ব্যক্তি ১০ নম্বর গেট দিয়ে অবৈধভাবে অনুষ্ঠানস্থলে প্রবেশ করেন। ভেন্যুতে প্রবেশের জন্য বিশেষ পাস দেওয়া হয়েছিল সকলকে। শেখ পরে স্বীকার করেন, কৌতূহলবশত আম্বানির ছেলের বিয়েতে হাজির হয়েছেন তিনি।

দ্বিতীয় ঘটনায়, শুক্রবার সকালে জিও ওয়ার্ল্ড সেন্টারের ১ নম্বর প্যাভিলিয়নের নিরাপত্তা কর্মীরা এক ব্যক্তিকে সন্দেহজনক আচরণ করতে দেখেন। সঙ্গে সঙ্গে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

তিনি নিজেকে ভেঙ্কটেশ আলুরি (২৬) বলে পরিচয় দেন। তদন্তে জানা গেছে, শুক্রবার সকালে তাকে ২৩ নম্বর গেটে দেখা গিয়েছিল এবং বিয়ের অনুষ্ঠানের জন্য বৈধ পাস না থাকায় তাকে চলে যেতে বলা হয়েছিল। তা সত্ত্বেও তিনি ১৯ নম্বর গেট দিয়ে অবৈধভাবে অনুষ্ঠানস্থলে প্রবেশ করেন। কিন্তু সিকিউরিটি গার্ডরা তাকে আটক করে স্থানীয় বান্দ্রা-কুরলা থানায় নিয়ে আসে। আলুরি স্বীকার করেছেন যে তিনি তার ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও ফুটেজ সংগ্রহ করতে এমন কীর্তি ঘটিয়েছেন।

মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে, দুই অভিযুক্তর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি, ২০২৩-এর ৩২৯ ধারা (অপরাধমূলক অনধিকার প্রবেশ এবং গৃহ-অনধিকারপ্রবেশ)-র অধীনে অভিযোগ দায়ের করা হয়েছে।
 

Link copied!