• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬

ফেসবুকে আতিফ আসলামের বার্তা ‘বাংলাদেশ, আমি আসছি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০১:৫৪ পিএম
ফেসবুকে আতিফ আসলামের বার্তা ‘বাংলাদেশ, আমি আসছি’
সংগীতশিল্পী আতিফ আসলাম। ছবি: সংগৃহীত

মঞ্চ কাঁপাতে ফের ঢাকায় আসছেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। আগামী ২৯ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে অংশ নেবেন তিনি।

বাংলাদেশ ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টটি আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশন। সম্প্রতি তাদের অফিসিয়াল ফেসবুকে আতিফ আসলামের ‘কুচ ইস তারহা’ গানের মিউজিক শেয়ার করে কনসার্টের ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

এই নিয়ে ১৬ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বাংলাদেশে আসার বিষয়টি নিশ্চিত করে পোস্ট দিয়েছেন আতিফও। ক্যাপশনে গায়ক লিখেছেন, ‘বাংলাদেশ, আমি আসছি।’ পাশাপাশি কনসার্টের তারিখ ও টিকিটের প্রাপ্তির ওয়েবসাইটের লিংকও শেয়ার করেছেন তিনি।

জানা গেছে, কনসার্টে আতিফসহ পাকিস্তানের আরও একজন শিল্পী অংশগ্রহণ করবেন। এ ছাড়া বাংলাদেশের কয়েকজন সংগীতশিল্পীও অংশ নেবেন।

ট্রিপল টাইম কমিউনিকেশনের পক্ষ থেকে জানানো হয়, ২৯ নভেম্বর বিকেল ৫টায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। দুপুর ১টায় দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে। শিগগিরিই শুরু হবে টিকিট বিক্রির কার্যক্রম। টিকিট পাওয়া ‘টিকিট টুমোরো’ (https://www.tickettomorrow.com/) নামের ওয়েবসাইটে।
 

Link copied!